• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

ভূতের জগতে বাপ্পী-জলি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ মে ২০১৭, ১১:০১

জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী ও আলোচিত নায়িকা জলি জুটির প্রথম ছবি ‘ডেঞ্জারজোন’র শুটিং শুরু হয়েছে। গেলো শুক্রবার থেকে রাজধানীর জাতীয় উদ্ভিদ উদ্যানে দৃ্শ্যায়ন করা হয়।

ছবিটি পরিচালনা করছেন বেলাল সানি। চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই বাপ্পী-জলির সিনে পর্দায় আগমন। বাপ্পী অনেক আগে থেকেই জাজের বাইরের ছবিতে কাজ করলেও এ প্রযোজনা প্রতিষ্ঠানের বাইরে এটি জলির প্রথম কাজ। তারা দু'জনেই নতুন ছবিটি নিয়ে ভীষণ আশাবাদী।

এ ব্যাপারে বাপ্পী বললেন, পরিচালকের কাছে ছবির গল্পটি শোনার পরেই বেশ ভালো লেগেছে। এ ধরনের গল্পের ছবি দর্শকদের ভালো লাগবে। আর জলির সঙ্গে প্রথম কাজ। সবমিলে দারুণ কিছু উপহার দিতে পারবো বলে আশা করছি। কিছু অংশের শুটিং করলাম সবমিলে ভালো কিছুই হবে আমার বিশ্বাস।

জলি বললেন, ছবির নামের মধ্যে একটা ভয় ভয় বিষয় রয়েছে। আমি একটি কথাই বলবো ছবির গল্প ও নির্মাণে বেশ ভিন্নতা আনা হচ্ছে। আমি যে চরিত্রে কাজ করছি সেখানে অভিনয় দেখানোর সুযোগ রয়েছে। প্রতিটি অভিনেত্রীর একটা স্বপ্ন থাকে আমি যদি ওই ধরনের একটি সিনেমায় কাজ করতে পারতাম। এটি সেরকমই একটি সিনেমা। এই প্রথম বাপ্পীর সঙ্গে কাজ করছি। সে দেশের অন্যতম জনপ্রিয় নায়ক। আশা করছি আমাদের নতুন জুটি দর্শক পছন্দ করবেন।

পরিচালকের দাবি, ভৌতিক গল্পে তৈরি এ ধরনের সিনেমা এদেশের দর্শক আগে দেখেননি। খুব যত্ন নিয়েই কাজটি করছেন তিনি।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh