Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

'কিশোর গ্যাং' নিয়ে আসছেন অনন্য

'কিশোর গ্যাং' নিয়ে আসছেন অনন্য
ইব্রাহিম এহছান অনন্য

কিশোর অপরাধ আগেও ছিল, বর্তমানেও আছে। তবে দিন যত যাচ্ছে তাদের অপরাধগুলো ক্রমেই হিংস্র, নৃশংস ও বিভীষিকাপূর্ণরূপে দেখা দিচ্ছে। এবার কিশোর গ্যাংয়ের গল্প উঠে আসছে পর্দায়। এতে অভিনয় করেছেন দেশের প্রগতিশীল মডেল ও অভিনেতা ইব্রাহিম এহছান অনন্য।

দুটো গ্যাংয়ের কাহিনী নিয়ে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ 'কিশোর গ্যাং'। গ্যাং দুটি হচ্ছে- রেড ঈগল ও সিটি বয়েজ। সামান্য বিষয় নিয়ে তাদের মধ্যে সবসময় রেষারেষি লেগেই থাকে। কিন্তু এই কিশোর গ্যাংয়ের সদস্যরা যে এরকম অপরাধকাণ্ডে লিপ্ত হয়, তার পেছনে কলকাঠি নাড়েন অন্য বড় বড় ব্যক্তিবর্গরা। কিশোররা যেভাবে এই পথে ধাবিত হয়, তাদের পেছনে মূল হোতা হিসেবে যারা কাজ করেন এই ওয়েব সিরিজের গল্পে তাদেরকে উঠিয়ে নিয়ে আসা হয়েছে।

ইসতিয়াক আহমেদের পরিচালনায় ওয়েব সিরিজটিতে অপু চরিত্রে হাজির হবেন অনন্য। তিনি ছাড়াও এতে গুরুত্বপূর্ণ আরও দুটি চরিত্রে অভিনয় করেছেন সাব্বির অর্ণব ও ফয়সাল দ্বীপ। খুব শীঘ্রই প্রকাশ্যে আসবে 'কিশোর গ্যাং'।

আরটিভি নিউজের সঙ্গে আলাপকালে অনন্য জানান, 'হারিয়ে যেতে চাই না, কাজ দিয়ে দর্শক হৃদয়ে স্থায়ী জায়গা করে নিতে চাই। প্রতিটি কাজে দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছি। এজন্য আমার কাজের প্রতি দায়িত্ববোধ বেড়ে গিয়েছে। সামনে আরো ভালো ভালো কাজ উপহার দিতে চাই।'

তিনি আরও বলেন, 'যেকোন কাজে তখনই পূর্ণতা পায় যখন সেটি অন্যদের হৃদয় ছুঁয়ে যায়। আমি আমার জায়গা থেকে সর্বোচ্চ দিতে প্রস্তুত থাকি। অন্যদের অনেক কাজের ভীড়ে নিজেকে না ভাসিয়ে মানসম্পন্ন কাজ করার চেষ্টা করি। আশা করি দর্শকরা নিরাশ হবেন না।'

প্রসঙ্গত, বেশ কিছু মিউজিক ভিডিওতে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন অনন্য। মিনার, সালমা, মিলন, ইমরান, বেলাল খান ও ন্যান্সির মতো তারকাদের মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। আগামীকাল (১ আগস্ট) রঙ্গন মিউজিকের ব্যানারে প্রকাশিত হবে বেলাল খানের নতুন গান ‘শূন্য হৃদয়’। সৈকত রেজার পরিচালনায় এতে অনন্যর সঙ্গে জুটি বেঁধেছেন সৌমি।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS