• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর হামলা-ছিনতাই, কিশোর গ্যাংকে ধরতে মরিয়া পুলিশ

আরটিভি নিউজ

  ২৫ এপ্রিল ২০২৪, ১৫:৫৭
ছবি : সংগৃহীত

টাঙ্গাইল গোপালপুরে ব্যবসায়ীর ওপর হামলা চালিয়ে ২ লাখ ১৫ হাজার টাকা ছিনতাইয়ের পর এলাকা থেকে পালিয়েছে মুশফিক, সিয়াম সাকিন ও জয় ঘোষ নামের তিন কিশোর গ্যাং সদস্য। ঘটনার পরদিন থানায় তাদের নামে মামলা হয়েছে।

গত শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে ঢেউটিন ব্যবসায়ী হাজী মোহাম্মদ জালাল উদ্দিনের ওপর এই হামলা ও ছিনতাইয়ের ঘটনা ঘটে। আসামিদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক তৈয়ব বলেন, আসামিদের ধরতে সব রকম চেষ্টা আমরা চালিয়ে যাচ্ছি। বেশ কয়েক বার অভিযান পরিচালনা করা হয়েছে। এ ঘটনার পর পরই তারা এলাকা ছেড়ে পালিয়েছে। আজ হোক বা কাল শাস্তি তাদের পেতেই হবে। অপরাধীদের ধরতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

থানার অভিযোগপত্র থেকে জানা গেছে, গত ৪ মার্চ অভিযোগকারীর ছেলে দিদার হোসেনের সঙ্গে অভিযুক্ত মুশফিকের খেলাধুলা নিয়ে কথা-কাটাকাটি হয়। সে সময় স্থানীয় কাউন্সিলর মইনুদ্দিন বাবু বিষয়টি মীমাংসা করে দেয়। তারপরও ওই সময় বাদীর ছেলেকে দেখে নেওয়ার হুমকি দেয় মুশফিক। এর জেরে গতকাল শুক্রবার আ. রশিদের ছেলে মুশফিকের নেতৃত্বে কিছু কিশোর গ্যাং সদস্য বাদীর স্বামী জালাল উদ্দিনের ওপর দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হঠাৎ করে হামলা চালায়। এ সময় ভুক্তভোগীর কাছে থাকা ২ লাখ ১৫ হাজার টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। হামলার পর ভুক্তভোগীসহ তার পরিবারকে হত্যার হুমকি দেয় অভিযুক্ত মুশফিক।

ঘটনার পরদিন চার জনের নাম উল্লেখ্য করে থানায় মামলা করেন ভুক্তভোগীর স্ত্রী মোছা. ফিরোজা বেগম। তিনি বলেন, ঘটনার ছয় দিন পার হতে চলেছে এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ। আমার একটাই চাওয়া অপরাধীদের আটক করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা।

বর্তমানে জালাল উদ্দিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাশিয়ার বিরুদ্ধে সাইবার হামলার অভিযোগ
সালমানের বাড়িতে হামলাকারীর মৃত্যু পুলিশ হেফাজতে, পরিবারের দাবি হত্যা
সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা
ঝিনাইদহে হিটস্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু
X
Fresh