Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ জুলাই ২০২১, ১৫:৪৪
আপডেট : ৩০ জুলাই ২০২১, ১৫:৫৭

অভিনেত্রীর মৃত্যুর সুবিচারের আশায় সর্বস্বান্ত বাবা-মা

অভিনেত্রীর মৃত্যুর সুবিচারের আশায় সর্বস্বান্ত বাবা-মা
প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়

ওপার বাংলার টেলিভিশন অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুর পর কেটে গেছে ৬ বছর। মেয়ের মৃত্যুর সুবিচারের আশায় লড়াই করতে গিয়ে সর্বস্বান্ত হয়ে পড়েছেন অভিনেত্রীর বাবা-মা। তবুও মেয়ের মৃত্যুজট খোলেনি।

২০১৬ সালের ১ এপ্রিল মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে 'বালিকা বধূ' খ্যাত এই অভিনেত্রীর মরদেহ উদ্ধার করা হয়। জানা যায়, তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু তার বাবা-মা, এমনকি অনেক ভক্তও প্রত্যুষার আত্মহত্যার বিষয়টি মানতে পারেননি। প্রত্যুষার বাবা-মায়ের দাবি ছিল, তাদের মেয়েকে খুন করা হয়েছে।

বিচারের আশায় আত্মহত্যায় প্ররোচনা দেয়ার মামলা দায়ের করেছিলেন অভিনেত্রীর বাবা শঙ্কর বন্দ্যোপাধ্যায় ও মা সোমা বন্দ্যোপাধ্যায়। তাদের মেয়ে অনেক স্বপ্ন নিয়ে জামশেদপুর থেকে মুম্বাইয়ে পৌঁছেছিল, সে কোনোদিনই আত্মহত্যা করতে পারে না। এই বিশ্বাস নিয়ে বিচারের আশাও আজও লড়াই করছেন প্রত্যুষার বাবা-মা।

এদিকে সুবিচারের আশায় মামলা লড়তে গিয়ে সবকিছু হারিয়েছেন প্রয়াত অভিনেত্রীর বাবা-মা। ছোট্ট একটি ঘরে কোনও রকমে দিন কাটাচ্ছেন তারা। মামলা লড়ার জন্য লোনও নিতে হয়েছে। তবে হার মানতে নারাজ, যেভাবেই হোক মেয়ের মৃত্যুরহস্য উন্মোচনে লড়াই চালিয়ে যাবেন তারা।

সূত্র: জি নিউজ

এনএস/এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS