Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জুলাই ২০২১, ১৪:২৯

ফটোশুটে জ্ঞান হারিয়েছিলেন কারিনা!

ফটোশুটে জ্ঞান হারিয়েছিলেন কারিনা!
কারিনা কাপুর খান

বলিউডের খ্যাতনামা অভিনেত্রী কারিনা কাপুর খান সন্তানসম্ভবা অবস্থায় শুটিংয়ে জ্ঞান হারিয়েছিলেন। সম্প্রতি কারিনা কাপুরের লেখা বই ‘প্রেগন্যান্সি বাইবেল’ প্রকাশিত হয়েছে। দুই পুত্রসন্তানের মা নিজের সন্তান ধারণের অভিজ্ঞতা সম্পর্কে সেই বইতে লিখেছেন। সেখানেই এমন তথ্য জানিয়েছেন নায়িকা।

অন্তঃসত্ত্বা থাকাকালীন ‘লাল সিংহ চড্ডা’ ছবির শুটিং করেছেন কারিনা। তাছাড়া একাধিক ফটোশুটেও নিয়মিত ছিলেন তিনি। বিস্তারিত তথ্য না দিলেও এক দিনের ঘটনার কথা উল্লেখ করেছেন কারিনা।

ফাটোশুটে গিয়ে সেটেই অজ্ঞান হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। বইয়ের ভূমিকায় তিনি লিখেছেন, লোকেরা মনে করে খ্যাতনামাদের ক্ষেত্রে সব কিছু অন্য রকম হয়। তারা সন্তানসম্ভবা অবস্থাতেও জৌলুসময় পার করে বলে ধারণা তাদের। কিন্তু আদৌ সে রকম নয়। গোড়ার দিকে আমিও চেষ্টা করেছি নিজেকে সুন্দর করে রাখার। বাইরে বের হলেও সেটাই মাথায় রাখতাম। কিন্তু আমি নিজের মনে সৌন্দর্য অনুভব করিনি।

তিনি আরও লিখেছেন, সন্তানসম্ভবা থাকাকালীন জৌলুস থাকে কী ভাবে? অনেকটা ওজন বেড়ে গিয়েছিল তখন। শরীরে নানা রকমের দাগ ছিল। প্রতিদিন ৫টার মধ্যে ঘুম পেয়ে যেত। তাই এই বিষয়ে যা যা এই বইতে আমি লিখেছি, তা সত্যি। আশা করি, বই পড়ে আপনার মুখে হাসি ফুটবে। একই সঙ্গে সান্ত¡নাও পাবেন।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS