Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

মা'দক নিতেন সারা জানালেন রিয়া

ছবিতে সারা-রিয়া।

গেলো বছরের ১৪ জুন না ফেরার দেশে পাড়ি জমান বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর পর দায়ের হওয়া মাদক মামলায় বেরিয়ে এলো আরও একটি চাঞ্চল্যকর তথ্য। এই অভিনেতার মৃত্যুর পর জানা যায় তিনি মাদক সেবন করতেন।

এ বিষয়ে তদন্ত শুরু করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মামলায় সুশান্তের কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম জড়িয়ে পড়ে। তার জবানবন্দিতে উঠে আসে সারা আলী খান, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাড়ুকোন, রাকুল প্রীত সিংসহ কয়েকজন তারকা অভিনেত্রীর নাম।

সম্প্রতি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে দেয়া রিয়ার জবানবন্দির কিছু অংশ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এতে উল্লেখ রয়েছে, রিয়া জানিয়েছিলেন, অভিনেত্রী সারা নিজে ‘ডুবি’ বানাতেন এবং রিয়াকেও দিতেন। ডুবি হলো গাঁজা।

ভারতীয় গণমাধ্যমের খবর, রিয়া জবানবন্দিতে জানান, সারা তার সঙ্গে গাঁজা রাখতেন। কয়েকবার তার সঙ্গে গাঁজা সেবনও করেছি। তিনি আমাকে গাঁজা সরবরাহ করতেন।

তিনি আরও বলেন, ২০১৭ সালের ৬ জুন আমার সঙ্গে সারার ভদকা (অ্যালকোহল) এবং গাঁজা নিয়ে কথা হয়েছিল। তিনি বলেছিলেন আমার বাড়িতে ভদকা এবং গাঁজা নিয়ে আসবেন। যদিও আমি সেদিন তার সঙ্গে কোনো মদ পাইনি।

সুশান্তের মৃত্যুর পর বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে এনসিবি। রিয়া ও তার ভাই সৌভিক চক্রবর্তীসহ কয়েকজনের বিরুদ্ধে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ২০, ২২, ২৭, ২৯ ধারায় দিল্লিতে মামলা দায়ের হয়।

এম

RTV Drama
RTVPLUS