Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

বিনোদন ডেস্ক

  ০২ জুন ২০২১, ১৮:২৪
আপডেট : ০২ জুন ২০২১, ১৮:২৮

নিজেকে সাহসী-সুপুরুষ ও বোকা দাবি করলেন ওমর সানী

ওমর সানী।

নব্বইয়ের দশকের সুপারস্টার ওমর সানী। সোশ্যাল মিডিয়ায় সরব তিনি। এমনকি টিকটকেও নিয়মিত ভক্তদের জন্য ভিডিও বানান কুলি খ্যাত অভিনেতা। এবার নিজের ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দিলেন তিনি।

ওমর সানী লিখেছেন, পরিষ্কার থাকলে সব জায়গায় যাওয়া যায় মসজিদ, মন্দির পরিবার কিংবা আর্মি পুলিশ নিজের কর্মস্থান, ভাটিখানা চোর ডাকাত, সব জায়গায়। কিন্তু কিছু মানুষ নিয়ে সংশয় জাগে মুনাফিক আর কিছু দালাল সম্প্রদায়ের মানুষের জন্য ভয়ংকর।

তিনি লিখেছেন, আমি এক কথায় স্বীকার করছি আমি একজন অভিনেতা, আমি একজন পরিবার, আমি একজন বোকা, আমি একজন ভোলা মন, আমি একজন মধ্যবিত্ত, আমি একজন ধর্মবিশ্বাসী, সবাই আমাকে পছন্দ করবে এ আমি বিশ্বাস করি না। কিন্তু সংখ্যাটা কত, সংখ্যা নিয়ে যুদ্ধ করি, আমার অপরাধ স্বীকার করছি সামনাসামনি কথা বলি, আমার অপরাধ আমি একজন সাহসী মানুষ, কিন্তু কাপুরুষ নই, বিশাল কোনো পড়াশোনার পাণ্ডিত্য নেই, কোনো দল নেই, হ্যাঁ আমি বিশ্বাস করি পৃথিবীতে কিছু মানুষ আছে। আমাকে ভালোবাসে, তাদের জন্য বাঁচতে ইচ্ছে করে, আমার পরিবার অনেক বেশি ভালোবাসে এই বোকা মানুষটা কে।

ওমর সানী লিখেছেন, কী হাসছেন নিজেকে বোকা বললাম বলে? বোকা হলেও কিছু মানুষের চালাকি আমি বুঝি, জানেন সেক্রিফাইস ক্যারেক্টার আমার ভীষণ পছন্দ তার জন্যই তো আমার প্রিয় অভিনেতা দিলীপ কুমার, (হাহাহাহাহা) অগোছালো লেখা কারণ কি জানেন আমি কবি নই সাংবাদিক নই, অন্য কাউকে দিয়ে লেখাই না, তার জন্য অগোছালো সমালোচনা করবেন করেন, শিক্ষানবিস আমি একজন ইমরান।

এম

RTV Drama
RTVPLUS