Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

বিনোদন ডেস্ক

  ১০ মে ২০২১, ১১:৪৭
আপডেট : ১০ মে ২০২১, ১১:৫৭

খোলামেলা ছবি পোস্ট করে ভাইরাল সেই ঝিলিক

তিথি বসু

পশ্চিমবঙ্গের বাংলা ধারাবাহিক 'মা'র প্রধান চরিত্রে অভিনয় করে পরিচিতি পান অভিনেত্রী তিথি বসু। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব থাকেন তিনি।

তবে সম্প্রতি পোস্ট করা 'হট' ছবির সুবাদে কটূক্তির শিকার হয়েছেন তিথি বসু। তবে তা পাত্তা দেননি এই অভিনেত্রী।

ছোট পর্দার জনপ্রিয় বাংলা ধারাবাহিকের তালিকায় একদম ওপরের দিকে নাম ছিল 'মা'। বছর দশেক আগে শুরু হওয়া এই ধারাবাহিকে অন্যতম মুখ্যচরিত্রে ছিলেন শিশু অভিনেত্রী 'ঝিলিক' ওরফে তিথি বসু।

তবে সেই ঝিলিক এখন আর মোটেই শিশু নন। রীতিমতো যুবতী। বাস্তব জীবনেও পাল্টেছে তার জীবনযাত্রা। এইমুহূর্তে কোনও ধারাবাহিকে তাকে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ তিথি বসু।

পোস্ট করা বিভিন্ন ছবিতে রীতিমতো 'বোল্ড' অবতারে নিজেকে মেলে ধরেন তিনি। অভিনেত্রীর 'হট' অবতারের সেইসব ছবি যে তার ফলোয়ার্স ও অনুরাগীদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় তা ছবির লাইক ও কমেন্টের সংখ্যা থেকেই স্পষ্ট। মুহূর্তেই ছবি ভাইরাল হয়ে যায়।

বরাবরই সাহসী অবতারে নেটমাধ্যমে নিজেকে মেলে ধরেছেন তিথি বসু।

আবারও নেটমাধ্যমে 'বোল্ড' লুকে ধরা দিলেন তিথি। ছবিতে সাহসী স্বল্প পোষাকে স্পষ্ট তার বক্ষ যুগলের ছবি। এই 'বোল্ড' অবতারে ছবির সুবাদে তিনি তরুণ প্রজন্মের অনেকের ঘুম কাড়লেও কটূক্তির শিকারও হয়েছেন তিথি। কদর্য ভাষায় তাকে আক্রমণ করেছে একধিক ট্রোলার।

একাধিক ব্যক্তিকে দেখা যায় অভিনেত্রীর শরীরের গঠন নিয়েও রুচিহীন কমেন্ট করেছেন। তবে এসব ট্রোলিং,কটূক্তিকে পাত্তা দেননি তিনি।

এম

RTV Drama
RTVPLUS