Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ মে ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

সেকেন্ড হ্যান্ড গাড়ির মালিক বিজেপির এই তারকা প্রার্থী

পার্নো মিত্র

টালিউড অভিনেত্রী পার্নো মিত্র। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে আলোচিত নাম তিনি। যদিও তারকাদের দলে ভিড়িয়ে প্রার্থী করা নিয়ে বিভিন্ন জিরিপে মানুষের অসন্তোষ চোখে পড়েছে।

ঠিক এমনই সময়ের বরানগর কেন্দ্র থেকে বিজেপির টিকিটে ভোটে লড়ছেন অভিনেত্রী পার্নো মিত্র। মনোনয়ন পত্র জমা দেয়ার সঙ্গে নিয়ম মেনে হলফনামায় সম্পত্তির পরিমাণ দাখিল করেছেন পার্নো।

হলফনামায় পার্নো জানিয়েছেন, ২০১৯-২০ সালে তার উপার্জন ১৭ লাখ ৩২ হাজার ৯৪৮ রুপি। বর্তমানে তার হাতে নগদ ১৪ হাজার ৩৭৫ রুপি।

পার্নো জানিয়েছেন, তিনটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে তার নামে জমা রয়েছে ৫ হাজার ২৪৩ রুপি ২০ পয়সা, ৪ হাজার ১৪৭ রুপি ২৬ পয়সা এবং ২ লাখ ৯১ হাজার ২৬৪ রুপি ২৬ পয়সা।

পার্নোর নামে একাধিক ফিক্সড ডিপোজিট রয়েছে। যথাক্রমে দেড় লাখ রুপি, ১ লাখ রুপি, ২৫ হাজার রুপি, ৯৯ হাজার ৭৩৪ রুপি এবং ১ লাখ ৮ হাজার ৮৭০ রুপি। মোট প্রায় ৮ লাখ রুপি।

বালিগঞ্জের কর্নফিল্ড রোডে একটি ফ্ল্যাট রয়েছে তার। সেখানেই থাকেন এই অভিনেত্রী। ২০১৬ সালে ১২০০ বর্গফুটের ওই ফ্ল্যাট ৫০ লাখ টাকায় কিনেছিলেন পার্নো। ফ্ল্যাটের বর্তমান মূল্য প্রায় ৫৫ লাখ রুপি।

এদিকে ডুব খ্যাত অভিনেত্রী ২০১৮ সালে একটি সেকেন্ড হ্যান্ড ইকো স্পোর্ট ফোর্ড গাড়ি কিনেছিলেন। যা ৩ লাখ ৬৫ হাজার ২১০ রুপি দিয়ে কিনেছিলেন তিনি।

এছাড়া মাত্র ২০ গ্রাম সোনার গয়না রয়েছে তার। দাম ৭০ হাজার রুপি।

কোনো ব্যাংকঋণও নেই পার্নোর। শেয়ারবাজারেও তার কোনও বিনিয়োগ নেই। তবে ২ লাখ ৯ হাজার রুপির একটি জীবনবিমা রয়েছে তার।

শিক্ষাগত যোগ্যতা হিসেবে পার্নো জানিয়েছেন তিনি ২০০৪ সালে মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। অভিনেত্রীর পাশাপাশি সমাজসেবী নিজের পরিচয় দিয়েছেন নিজেকে। উপার্জনের উৎস হিসেবেও এই দুটি ক্ষেত্রের কথাই উল্লেখ করেছেন পার্নো।

এবার বরানগরে পার্নো মিত্রের বিরুদ্ধে ভোটে লড়ছেন তৃণমূলের তাপস রায় এবং সংযুক্ত মোর্চার সমর্থিত কংগ্রেস প্রার্থী অমলকুমার মুখোপাধ্যায়।

এম

RTV Drama
RTVPLUS