Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২১, ১২:১৯
আপডেট : ১০ এপ্রিল ২০২১, ১২:৩৭

যেসব তারকা প্রার্থীদের ভাগ্য নির্ধারণ হবে আজ

যেসব তারকা প্রার্থীদের ভাগ্য নির্ধারণ হবে আজ

ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে লড়ছেন টালিউডের বিভিন্ন অঙ্গনের একঝাঁক তারকা। আজ শনিবার (১০ এপ্রিল) শুরু হয়েছে চতুর্থ দফার নির্বাচন। আজকের নির্বাচনের মধ্য দিয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, যশ দাশগুপ্ত, কাঞ্চন মল্লিক, লাভলী মৈত্র, অঞ্জনা বসুর মতো তারকা প্রার্থীদের ভাগ্য নির্ধারণ হবে।

পার্থ চট্টোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়: পশ্চিমবঙ্গের বেহালা পশ্চিম আসনে লড়ছেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায় রাজ্যের দুবারের মন্ত্রী, প্রথমে শিল্প ও পরে শিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্ব পান তিনি। অন্যদিকে বিজেপিতে সদ্য যোগ দেওয়া অভিনেত্রী শ্রাবন্তী তার জয়ের ব্যপারে বেশ আশাবাদী।

আরও পড়ুনঃ হীরার মাস্ক পরলেন উর্বশী (ভিডিও)

রত্না চট্টোপাধ্যায় ও পায়েল সরকার: বেহালা পূর্ব আসনে লড়ছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী রত্না চট্টোপাধ্যায়। তিনি সাবেক মেয়র ও সাবেক মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী। অন্যদিকে বিজেপি থেকে তার প্রতিপক্ষ হিসেবে রয়েছেন অভিনেত্রী পায়েল সরকার।

মোহাম্মদ সেলিম ও যশ দাশগুপ্ত: হুগলির চন্ডীতলা আসন থেকে লড়াই করছেন মোহাম্মদ সেলিম ও যশ দাশগুপ্ত। মোহাম্মদ সেলিম একজন বর্ষীয়ান বাম নেতা। অন্যদিকে বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত প্রথমে ছোটপর্দা ও পরে বড়পর্দা হয়ে রাজনীতিতে এসেছেন।

আরও পড়ুনঃ ব্যক্তিগত বিমানে চলেন যেসব বলিউড তারকা

লাভলি মৈত্র ও অঞ্জনা বসু: সোনারপুর দক্ষিণ আসনে রয়েছেন দুই অভিনেত্রী লাভলি মৈত্র ও অঞ্জনা বসু। তৃণমূল কংগ্রেস প্রার্থী লাভলি মৈত্র ছোটপর্দার ‘জলনূপুর’ ধারাবাহিকে পরিচিতি লাভ করেন। অন্যদিকে বিজেপি প্রার্থী অঞ্জনা বসু ছোট ও বড় পর্দার প্রতিষ্ঠিত অভিনেত্রী। এবার বিধানসভায় তাদের লড়াই নজর কেড়েছে।

উল্লেখ্য, এখন চলছে চতুর্থ দফায় ভোটগ্রহণ। আট দফা ভোটগ্রহণ শেষে আগামী ২ মে প্রকাশ করা হবে ১৭তম পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের ফলাফল।

এনএস

RTV Drama
RTVPLUS