Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২১, ২১:১৪
আপডেট : ০৯ এপ্রিল ২০২১, ২১:৩৯

ব্যক্তিগত বিমানে চলেন যেসব বলিউড তারকা

ব্যক্তিগত বিমানে চলেন যেসব বলিউড তারকা

বিলাসী জীবনে অভ্যস্ত থাকেন তারকারা। সেই বিলাসতার একটি অংশ হতে পারে নিজস্ব বিমান। বলিউডের এমন কিছু তারকা রয়েছে যারা নিজস্ব বিমানে চলাচল করেন।

চলুন জেনে নেই কোন তারকাদের রয়েছে ব্যক্তিগত বিমান-

অমিতাভ বচ্চন: কয়েক দশক ধরে দর্শক মাতিয়ে চলেছেন অমিতাভ বচ্চন। তার ব্যাংকে রয়েছে মিলিয়ন মিলিয়ন অর্থ। শৌখিন অমিতাভ কিছু বছর আগেই একটি ব্যক্তিগত জেট বিমানের মালিক হয়েছেন। ২০১৯ সালে দাদা সাহেব ফালকে পুরস্কারে সম্মানিত হওয়ার পর পুত্র অভিষেক বচ্চন তাদের ব্যক্তিগত জেট বিমানের সামনে একটি স্থিরচিত্র সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।

শাহরুখ খান: বলিউডের সর্বোচ্চ ধনী তারকা বলা হয় কিং অব রোমান্স শাহরুখ খানকে। বেশ কয়েক বছর ধরেই নামের আগে বলিউড বাদশা ট্যাগ নিজের করে নিয়েছেন তিনি। নিজের ব্যক্তিগত কাজে এবং পরিবার নিয়ে ঘুরে বেড়ানোর জন্য তিনিও ব্যবহার করেন ব্যক্তিগত বিমান। ধারণা করা হয় তার বিমানটির মূল্য ৪০০ কোটিরও বেশি।

হৃত্বিক রোশন: বলিউডের গ্রিক গড খ্যাত হৃত্বিককে নিয়ে নতুন করে বলার কিছু নেই। ভ্রমণ প্রিয় হৃত্বিক ব্যক্তিগত বিমানের মালিক হন অনেক আগেই। 'যোধা আকবর' সিনেমার সময় ব্যক্তিগত একটি বিমান কেনেন বলিউডের হার্টথ্রব এ নায়ক।

অক্ষয় কুমার: বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেয়া অভিনেতাদের একজন অক্ষয়। আগের বছর ফোবারস থেকে প্রকাশিত সব থেকে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের মাঝে একমাত্র ভারতীয় হিসেবে জায়গা করে নিয়েছিলেন তিনি। প্রতিবছর শুটিংয়ের চাপ বেড়ে যাওয়ার কারণে ভারতের অভ্যন্তরীণ জায়গায় যাওয়ার সুবিধার্থে প্রাইভেট জেটে কেনেন অক্ষয়। তার ব্যাক্তিগত জেট বিমানটির মুল্য ২৬০ কোটি রুপি।

অজয় দেবগণ: ভারতের সকল অভিনেতাদের মধ্যে সর্বপ্রথম প্রাইভেট জেট কেনেন অজয়৷ হকার-৮০০ নামক সেই বিমানে করে ভারতের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে মাঝে মধ্যেই উড়াল দেন অজয়। নিজের সিনেমার প্রচার, শুটিং কিংবা ব্যক্তিগত কাজেও এই ব্যক্তিগত বিমান ব্যবহার করেন তিনি।

সাইফ আলী খান: পারিবারিক সূত্রে তিনি নবাব৷ অর্থকড়ির অভাব নেই৷ বলিউডের জনপ্রিয় এই অভিনেতা ব্যক্তিগত বিমানের মালিক হন ২০১০ সালে। মাঝে মধ্যেই স্ত্রী কারিনাকে নিয়ে আভিজাত্যপূর্ণ ভ্রমণগুলোর সময় এই বিমান ব্যবহার করেন তিনি। পরিবার এবং কাছের বন্ধুরাও সাইফের এই ব্যক্তিগত বিমান ব্যবহার করেন।

ঐশ্বরিয়া রাই বচ্চন: এই নায়িকার রয়েছে ব্যক্তিগত বিমান। তার স্বামী অভিষেক বচ্চনেরও প্রাইভেট বিমান রয়েছে বলে জানা যায়।

প্রিয়াঙ্কা চোপড়া: বলিউডের পাশাপাশি হলিউড দাপিয়ে বেড়াচ্ছেন দেশি গার্ল। তার রয়েছে একটি ব্যক্তিগত বিমান।

শিল্পা শেঠি: শিল্পার স্বামী রাজ কুন্দ্রা ভারতের অন্যতম ধনী ব্যবসায়ী। শুধু ব্যক্তিগত বিমান নয়, দেশ-বিদেশে একাধিক বিলাসবহুল বাড়ি রয়েছে তার।

মাধুরী দীক্ষিত: মাধুরীর স্বামী শ্রীরাম নেনে নামী চিকিৎসক। ব্যক্তিগত বিমান রয়েছে বলিউডের ‘ডান্সিং কুইন’ মাধুরী দিক্ষীতের।

মল্লিকা শেরাওয়াত: বলিউডে একাধিক আইটেম গানে কোমর দুলিয়েছেন মল্লিকা শেরাওয়াত। এই বলিউড অভিনেত্রীরও রয়েছে ব্যক্তিগত বিমান।

সানি লিওন: বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন স্বামী ড্যানিয়েল ওয়েবরের সঙ্গে বিলাসবহুল জীবনযাপন করেন। সানি লিওনেরও ব্যক্তিগত বিমান রয়েছে।

এনএস

RTV Drama
RTVPLUS