Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮

লরির ধাক্কায় আহত গায়িকার চিকিৎসার দায়িত্ব নিলেন গাসিক মেয়র

লরির ধাক্কায় আহত গায়িকার চিকিৎসার দায়িত্ব নিলেন গাসিক মেয়র
ফাইল ছবি

কক্সবাজারে কনসার্টে যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই থানার সোনাপাহাড় এলাকায় একটি মাইক্রোবাস ও লরির সঙ্গে সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন তরুণ গায়িকা বিউটি খান। আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে দ্রুত ঢাকায় আনা হয়। বর্তমানে তিনি রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সংগীতশিল্পী বিউটির চিকিৎসা বিষয়ক যাবতীয় খরচের দায়িত্ব নিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম। খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন দেশের জনপ্রিয় উপস্থাপক ও বিজ্ঞাপন নির্মাতা আনজাম মাসুদ। বিষয়টি তিনিই সমন্বয় করছেন।

আনজাম মাসুদ বলেন, ‘বিউটি আমাদের গাজীপুরের মেয়ে। তার স্বামীর সঙ্গে চিকিৎসা সংক্রান্ত বিষয়ে আমার নিয়মিত কথা হচ্ছে। আমরা বিষয়টি মেয়র মহোদয়ের কাছে উপস্থাপন করলে তিনি বিউটির চিকিৎসার ব্যয়ভার বহন করবেন বলে জানিয়েছেন।'

বিউটির স্বামী রাজীব বলেন, ‘মেয়র মহোদয় বিউটির চিকিৎসার দায়িত্ব নিয়েছেন বলে জানিয়েছেন। আনজাম ভাইয়ের মাধ্যমে বিষয়টির সমন্বয় হচ্ছে। তিনি সবসময় আমাদের খোঁজ খবরও রাখছেন। আমরা মেয়র মহোদয়ের প্রতি কৃতজ্ঞ।’

তিনি আরো বলেন, দুর্ঘটনায় বিউটি ডান হাত, ডান পা, বাঁ কাঁধ ও মুখে মারাত্মক আঘাত পেয়েছে। প্রচুর রক্তক্ষরণ ও আঘাতের কারণে সে শারীরিকভাবে অনেক দুর্বল হয়ে পড়েছেন। দুর্বলতা কাটিয়ে ওঠার পর অস্ত্রপচারের মাধ্যমে তার পরবর্তী চিকিৎসা করা হবে বলে জানিয়েছে ডাক্তাররা।

আরও পড়ুন... নতুন দুই ভিসা চালু করলো আরব আমিরাত

প্রসঙ্গত, চলতি মাসের ১৩ তারিখ সকালে এই দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত অবস্থায় হানিফ (৪২) নামে একজনকে হাসপাতালে আনার পর ২৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। আর ঘটনাস্থলে পার্থ নামে একজন মারা গেছেন। দুর্ঘটনার আগে ভোররাত ৪টা ৩ মিনিটে বিউটি খান তার ফেসবুক ওয়ালে দুটি ছবি পোস্ট করেন। একটিতে তিনি একা, অন্যটিতে তিনিসহ ছয়জন। সবাই সংগীত ভুবনের বাসিন্দা। ছবি দুটি দিয়ে বিউটি লেখেন, ‘কক্সবাজারের পথে’। কিন্তু বিউটিদের আর কক্সবাজার যাওয়া হয়নি। দুর্ঘটনার কয়েকদিন পর সেই লরি চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

এনএস

RTV Drama
RTVPLUS