• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

৩১ বছরের ছোট প্রেমিকার সঙ্গে পঞ্চম বিয়ে সারলেন নিকোলাস

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ মার্চ ২০২১, ১৪:৫৬
৩১ বছরের ছোট প্রেমিকার সঙ্গে পঞ্চম বিয়ে সারলেন নিকোলাস
ছবি: সংগৃহীত

পঞ্চমবারের মতো বিয়ে করলেন হলিউডের তারকা অভিনেতা নিকোলাস কেইজ। বয়সে ৩১ বছরের ছোট প্রেমিকা রিকো শিবাতার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

চলতি বছরের গত ১৬ ফেব্রুয়ারি লাস ভেগাসের উইন হোটেলে আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসেন নিকোলাস ও রিকো শিবাতা। দিনটি ছিল নিকোলাস কেজের প্রয়াত বাবার জন্মদিন। তাকে শ্রদ্ধা জানাতে বিয়ের জন্য দিনটি বেছে নেয় এই নবদম্পতি।

আরও পড়ুন: জেরিন খানের গোসলের ছবিতে মেতেছে নেটজনতা!

অভিনেতার মুখপাত্র জানান, ক্যাথলিক ও জাপানি রীতি অনুযায়ী বিয়ে হয়েছে। কেইজ পরেছিলেন মার্কিন ফ্যাশন ডিজাইনার টম ফোর্ডের নকশা করা ‘টাক্সিডো’। আর শিবাতা পরেছিলেন জাপানের ঐতিহ্যবাহী বিয়ের পোশাক কিমোনো।

আরও পড়ুন : টিকা নেয়ার পর স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী হায়াৎ

প্রসঙ্গত, ১৯৯৫ থেকে ২০০১ সাল পর্যন্ত মার্কিন অভিনেত্রী প্যাটরিসিয়া অর্কেটের সঙ্গে সংসার করেন নিকোলাস। ২০০২ সালে তিনি বিয়ে করেন এলভিস প্রিসলির কন্যা সংগীতশিল্পী লিসা মারি প্রিসলিকে। ২০০৪ সালে দ্বিতীয় বিয়ে ভাঙার পর সে বছরই অ্যালিস কিমের সঙ্গে সংসার পাতেন নিকোলাস কেইজ। ২০১৬ সালে বিচ্ছেদের পথে হাঁটেন তারা। ২০১৯ সালের মার্চে এরিকা কুকিকে বিয়ে করেছিলেন নিকোলাস। মাত্র চারদিন টিকেছিলো সেই বিয়ে। দুই মাস আলাদা থাকার পর অবশেষে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটে। এবার তিনি আনুষ্ঠানিকভাবে পঞ্চম সংসার শুরু করলেন। সূত্র- বাজফিড

আরও পড়ুন: ইভটিজারের চোখে চোখ রাখলেন মিথিলা

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পঞ্চমবারের মতো প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন পুতিন 
হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন পোশাক শ্রমিক
প্রেমিকের সঙ্গে পালিয়েছেন স্ত্রী, ফের বিয়ে করলেন স্বামী
বিয়ে করলেন রাখির সাবেক স্বামী আদিল দুরানি
X
Fresh