logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

নিউইয়র্কের রাস্তায় খাবার বিক্রি করবেন প্রিয়াংকা!

নিউইয়র্কের রাস্তায় খাবার বিক্রি করবেন প্রিয়াংকা!
ফাইল ছবি

নতুন পথে পা বাড়ালেন বলিউডের তারকা অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। এখন থেকে নিউইয়র্কের রাস্তায় পাওয়া যাবে ভারতীয় খাবারের স্বাদ। সেখানে ‘সোনা’ নামে নতুন একটি রেস্তোরা খুলতে চলেছেন এই অভিনেত্রী।

ইনস্টাগ্রাম পেজে কয়েকটি ছবি পোস্ট করে প্রিয়াংকা লিখেছেন, ‘আপনাদের সঙ্গে সোনার পরিচয় করাতে পেরে আমি উচ্ছ্বসিত। নিউইয়র্কের নতুন এই রেস্তোরা ভারতীয় খাবারের প্রতি আমার ভালোবাসা তুলে ধরবে। ছোটবেলা থেকে ভারতীয় খাবারের যে স্বাদ নিয়ে বড় হয়েছি, তা সকলের সামনে নিয়ে আসবো। আর এই কাজটি করবেন শেফ হরি নায়েক। তিনি আমার দেশের নানাপ্রান্তের খাবারের স্বাদ তুলে ধরবেন।

এদিকে এই যাত্রাপথে প্রথম থেকে থাকার জন্য প্রিয়াংকাকে ধন্যবাদ জানিয়েছেন তার বন্ধু মণীশ। তিনি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, একটি রেস্টুরেন্ট খুলতে গেলে অবশ্যই টিমের সাহায্যের প্রয়োজন আছে। প্রিয়াংকা যেভাবে রেস্তোরার ডিজাইন, মেনু, মিউজিক এবং অন্যান্য কাজ করেছেন তার তুলনা হয় না।

প্রসঙ্গত, বর্তমানে স্বামীর সঙ্গে লন্ডনে আছেন প্রিয়াংকা চোপড়া। বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে সুখে ঘর করছেন তিনি। বয়সে ছোট স্বামীকে ভালোবাসার ক্ষেত্রে কোনো ছাড় দেন না দেশি গার্ল। সূত্র- সংবাদ প্রতিদিন

এনএস/এম

RTV Drama
RTVPLUS