• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

শ্রাবন্তীকে নিয়ে ট্রোলের কড়া জবাব দিলেন রোশান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ মার্চ ২০২১, ১২:৫২
শ্রাবন্তীকে নিয়ে ট্রোলের কড়া জবাব দিলেন রোশান
ফাইল ছবি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে পথ চলে দেশের জন্য কিছু করতে চান কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। গেলো সোমবার (১ মার্চ) দিলীপ ঘোষ এবং কৈলাশ বিজয়বর্গীয়র উপস্থিতিতে বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। মুহূর্তের মধ্যে খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ব্যাপক ট্রোলের শিকার হন শ্রাবন্তী।

আরও পড়ুন : ট্রেইলারে ভক্তদের হতাশ করলেন দীঘি (ভিডিও)

শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন টেনে এনে প্রকাশ্যে অনেকেই মন্তব্য করেছেন, ‘বর সামলাতে পারেন না, অগণিত মানুষ কিভাবে সামলাবেন।’ কেউ লিখেছেন, ‘আগে ঘর সামলাতে শিখুন, তারপর রাজ্যের দায়িত্ব নেবেন।’ এদিকে শ্রাবন্তীর নতুন পথচলায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন স্বামী রোশান সিং। শুধু তাই নয়, ৬ মাস কেউ কারো খবর না রাখলেও স্ত্রীকে নিয়ে ট্রোলের কড়া জবাব দিয়েছেন তিনি।

আরও পড়ুন : গোসলের ছবি পোস্ট করে ঝড় তুললেন সুস্মিতার ভাইয়ের বউ!

এক মহিলা নেটাগরিকের দ্বিচারিতা নিয়ে প্রশ্ন তুললেন রোশান। একদিকে সেই মহিলা বিচ্ছেদপ্রাপ্ত নারীদের সমর্থনে একটি পোস্ট করেছিলেন যার সারমর্ম, বিবাহবিচ্ছেদ হওয়া মানেই যে একজন নারী জীবনে ব্যর্থ, তেমনটা ভেবে নেওয়া ভুল। অন্যদিকে, বিজেপিতে যোগদানের পর শ্রাবন্তীর ‘মোদিজিকে খুব ভালো লাগে’ মন্তব্য নিয়ে ইঙ্গিতমূলক মিম শেয়ার করেছেন তিনি। ওই মহিলার পোস্ট করা এই দুই বিপরীতমুখী পোস্ট পাশাপাশি রেখে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন রোশান।

রোশান লিখেছেন, এই মহিলার মতো এখনও অনেক ভুয়া নারীবাদী রয়েছেন। একদিকে ইনি একজন মহিলার সিদ্ধান্তের প্রশংসা করছেন, অন্যদিকে একজন নারীকে অসম্মান করছেন। তার মা-বাবা তাকে খুব খারাপ শিক্ষা দিয়েছেন। ঈশ্বরের কাছে আমি কৃতজ্ঞ, আমার মা বাবা ওর মা বাবার মতো নন।

পেশায় শিক্ষিকা ওই নেটাগরিকের মানসিকতা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন রোশান। তবে এই প্রথম নয়, এর আগেও স্ত্রীর পাশে দাঁড়িয়েছেন তিনি। শ্রাবন্তী গেরুয়া শিবিরে নাম লেখানোর পর লাইভে এসে অযথা ট্রোলিং বন্ধ করার অনুরোধ রেখেছিলেন নেটাগরিকদের কাছে। অতীতে যদিও নেটমাধ্যমে একে অপরকে নানা সময় পরোক্ষভাবে কটাক্ষ করেছে এই তারকা দম্পতি। তবে এখন রোশানের গলায় নরম সুর।

এনএস/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছবির ছোট্ট মেয়েটি একসময়ের জনপ্রিয় অভিনেত্রী
মোদি ও রাহুলের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ, ইসির নোটিশ
মোদির বিরুদ্ধে ইসিতে ২০ হাজার নাগরিকের চিঠি
নতুন প্রেমের গুঞ্জনে মুখ খুললেন শ্রাবন্তী
X
Fresh