logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

অভিনেত্রী তাপসীর বাড়িতে আয়কর কর্মকর্তাদের হানা

তাপসী পান্নু।

দক্ষিণ ভারতের তুমুল জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী তাপসী পান্নু। বলিউডেও অভিনয় করেন তিনি। এবার সেই তারকার বাড়িতে হঠাৎ হানা আয়কর অধিদপ্তরের।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, মায়ানগরীর একাধিক বলি তারকার বাড়িতে হঠাৎ হানা দেয় আয়কর দপ্তর। তাপসী পান্নু ছাড়াও পরিচালক অনুরাগ কশ্যপ, মধু মন্টেনা ও বিকাশ বহেলের বাড়িতে হানা দিয়েছে আয়কর দপ্তর।

ওই খবরে আরও বলা হয়, মুম্বাইয়ের আরও ২০ তারকার বাড়িতে তল্লাশি চালিয়েছে আয়কর অধিদপ্তর।

বুধবার প্রযোজনা সংস্থা, জনসংযোগ সংস্থা ও ‘ট্যালেন্ট ম্যানেজমেন্ট’ দপ্তর মিলিয়ে মোট ২০টি জায়গায় হানা দিয়েছেন আয়কর বিভাগের কর্মকর্তারা। তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর জানিয়েছেন, যা তথ্য হাতে আসে তার ওপরে ভিত্তি করেই তল্লাশি চালিয়েছে আয়কর বিভাগ। পরে তা আদালতে ওঠে।

জানা গেছে, অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোতয়ানে, মধু মন্টেনা, বিকাশ বহেল মিলে ২০১৫ সালে ফ্যান্টম ফিল্মস নামে এই প্রযোজনা সংস্থাটি খোলেন। সেখানে রিলায়েন্স এন্টারটেইনমেন্টের ৫০ শতাংশ শেয়ার রয়েছে। ওই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে একাধিক হিট ছবি নির্মিত হয়েছে। তবে ২০১৮ সালে থেকে এই প্রযোজনা সংস্থায় আর কোনও কাজ হয়নি।

তাপসী ক্যারিয়ার শুরু করেন মডেলিংয়ে মাধ্যমে। ২০১০ সালে রাঘবেন্দ্র রাও পরিচালিত ঝুম্মান্ডি নাডাম তেলুগু চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক। ২০১১ সালে আদুকালাম, ভাস্তাধু না রাজু এবং মি. পারফেক্ট ছবিতে কাজ করেন তিনি। এছাড়াও মালায়লাম এবং হিন্দি চলচ্চিত্রে কাজ করেছেন তাপসী। ২০১৮ সালে ফোর্বস ইন্ডিয়া সেলিব্রিটি ১০০ তালিকায় ৬৮তম স্থানে এবং ২০১৯ সালে ৬৭তম স্থানে জায়গা পান তিনি।

এম

RTV Drama
RTVPLUS