logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

সামনে এলেন বিন্দু

আফসানা আরা বিন্দু।

জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় হঠাৎ বিয়ে করে মিডিয়া ছাড়ার ঘোষণা দেন অভিনেত্রী আফসানা আরা বিন্দু।

বিজ্ঞাপন, নাটক চলচ্চিত্র তিন মাধ্যমেই পরিচিত পাওয়া বিন্দুকে পরে আরও সেভাবে দেখা যায়নি। ২০১৪ সালে বিয়ে করেন এই সুন্দরী।

আরও পড়ুন : ২০ হাজার রুপির বিনিময়ে মডেলদের নগ্ন ভিডিও শুট

সবশেষ তাকে দেখা ২০১৯ সালে রাজধানীর এক ম্যারাথন আয়োজনে। আবারও দেখা দিলেন বিন্দু। তা-ও যুক্তরাষ্ট্র প্রবাসী অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তীর বদৌলতে।

গেলো ১৯ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন শ্রাবন্তী। ফিরেই আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধুব ও শোবিজ অঙ্গনের সহকর্মীদের সঙ্গে দেখা করছেন তিনি। সেই সূত্রে আফসানা আরা বিন্দুর সঙ্গে দেখা করেছেন শ্রাবন্তী। সাক্ষাতের বেশ কিছু ছবি নিজের ফেসবুকে প্রকাশ করেছেন তিনি।

বিজ্ঞাপন, নাটক চলচ্চিত্র তিন মাধ্যমেই পরিচিত পাওয়া বিন্দুকে পরে আরও সেভাবে দেখা যায়নি। ২০১৪ সালে বিয়ে করেন এই সুন্দরী।

আরও পড়ুন : কন্টাক্ট লেন্স গলে নায়িকার চোখ ক্ষতিগ্রস্ত!

তার পোস্ট করা দুটি ছবিতে দেখা যায়—একটি ফ্যাশন হাউজে দাঁড়িয়ে সেলফিবন্দি হয়েছেন ইপশিতা শবনম শ্রাবন্তী ও আফসানা আরা বিন্দু।

শ্রাবন্তী ক্যাপশনে লিখেছেন, ‘দীর্ঘ ১৩ বছর পর।’ আরো বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন উপস্থাপক সামিয়া আফরিন। হঠাৎ বিন্দুকে দেখে তার ভক্তরাও উচ্ছ্বাস প্রকাশ করছেন।

আরও পড়ুন : নগ্ন ছবি পোস্ট করে বিতর্কে কিম কার্দাশিয়ান

বলে রাখা ভালো ২০০৬ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার রানার-আপ আফসান আরা বিন্দু। ‘দারুচিনি দ্বীপ’ ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। এরপর ‘জাগো’, ‘পিরিতের আগুন জ্বলে দ্বিগুণ’, ‘এই তো প্রেম’ নামের চলচ্চিত্রে অভিনয় করেন।

এম

RTV Drama
RTVPLUS