• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

ভালোবাসা দিবসে শিল্পী  মিরাজ তুষারের ‘উড়ে উড়ে যায় মন’ (ভিডিও)

আরটিভি নিউজ

  ১৩ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৩৬
ফাইল ছবি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ: ভালোবাসা দিবস উপলক্ষে ‘তুই ভালো না মেয়ে’ খ্যাত শিল্পী মিরাজ তুষারের ‘উড়ে উড়ে যায় মন’ শিরোনামে গান প্রকাশ হচ্ছে বাংলা এক্সপ্রেস ফিল্মস-এর ইউটিউব চ্যানেলে। গানটি পরিচালনা করেছেন বাংলা এক্সপ্রেস ফিল্মসের কর্ণধার সাইফুল আলম চৌধুরী।

গানটির ভিডিও চিত্র ধারণের মাধ্যমে প্রযোজক সাইফুল আলম চৌধুরী পরিচালকের খাতায় নাম লেখালেন। ‘মেন্টাল’ সিনেমার প্রডিউসার চ্যালেঞ্জ করে বলেন, গানটির ভিডিও ধারণ করতে গিয়ে ভিন্ন অভিজ্ঞতা হয়েছে; কম বাজেটে ভালো কাজ করা সম্ভব। মাত্র একদিনে গানটির শুটিং শেষ করেছি। দেখে মনে হবে একটি সিনেমার গান।

তিনি আরও বলেন, হিরো মারুফ চলচ্চিত্রের শিল্পী হওয়ায় কাজ আরও সহজ হয়েছে। আশা করছি সবাই ভালো কাজের সঙ্গে থাকবেন এবং আমরাও এখন থেকে সবসময় ভালো কিছু গান উপহার দেব।

গানটির কথা ও সুর করেছেন মাসুদ আহমেদ, মিক্সিং মাস্টার নির্ঝর মাক্সক, নৃত্য পরিচালনায় আর এইচ জামান এবং চিত্রনাট্যে সোহাগ খান। গানটিতে মডেল হয়ে অভিনয় করেছেন মারুফ খান ও মালিহা সিনিন।

আজ শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৯টায় ‘উড়ে উড়ে যায় মন’ শিরোনামের এ গানটি বাংলা এক্সপ্রেস ফিল্ম'স এর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

এসআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশকে টার্গেট করে বিদেশি গণমাধ্যমের নকল ইউটিউব চ্যানেল  
স্বল্প সময়ে ভাইরাল ফারহানের ‘আমার হয়ে থেকো’ (ভিডিও)
আরটিভি ড্রামা ইউটিউব চ্যানেলে ‘শুধু তোমার জন্য’
X
Fresh