logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

আরটিভি নিউজ

  ২০ জানুয়ারি ২০২১, ১৭:০৮
আপডেট : ২০ জানুয়ারি ২০২১, ১৭:১৮

সাইফ খানের বুকে ঋতুপর্ণা

ঋতুপর্ণা সেনগুপ্ত-সাইফ খান।

নব্বইয়ের দশকে যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘স্বামী কেন আসামী’তে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশে জনপ্রিয়তা লাভ করেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ভারতীয় চলচ্চিত্রের পাশাপাশি বাংলাদেশের জনপ্রিয় নায়কদের সঙ্গে চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। বাংলাদেশের আমিন খান, মান্না, ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, শাকিল খান, ফেরদৌস ও আরিফিন শুভর পর এবার সাইফ খানের সঙ্গে অভিনয় করছেন ‘দহন’ খ্যাত ভারতীয় এই নায়িকা।

‘নীল দরিয়ার মাঝি’ চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করছেন সাইফ খান-ঋতুপর্ণা সেনগুপ্ত। পান্না হোসেনের পরিচালনায় বর্তমানে কলকাতা থেকে দূরে দিঘা ও তালশাড়ীতে শুটিং চলছে চলচ্চিত্রটির। বুধবার (২০ জানুয়ারি) আরটিভি নিউজকে এ বিষয়টি নিশ্চিত করেছেন নায়ক সাইফ খান।

ভারত থেকে সাইফ জানিয়েছেন, জেলে সম্প্রদায়ের হাসি-কান্না, সংগ্রাম ও প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘নীল দরিয়ার মাঝি’ চলচ্চিত্রটি। এতে খরাজ মুখার্জিকে ভয়ঙ্কর দুষ্ট চরিত্রে দেখতে পাবেন দর্শকরা। তিন লটে কাজ শেষ করে চলতি বছর বড় কোনো উৎসবে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে চলচ্চিত্রটির।

তিনি আরও জানান, এস খানম প্রোডাকশনের ব্যানারে বিগ বাজেটে নির্মাণাধীন এ চলচ্চিত্রটি আশা করি সিনেমাপ্রেমীদের মনে জায়গা করে নেবে।

চলচ্চিত্রটিতে সাইফ-ঋতুপর্ণা ছাড়াও আরও রয়েছেন খরাজ মুখার্জি, পাপিয়া ঘুষাল, সুপ্রিয় দত্তসহ রয়েছে কলকাতার একঝাঁক তারকা। এর সঙ্গীত পরিচালনা করেছেন অভিষেক ব্যানার্জি এবং কোরিওগ্রাফি করছেন বাবা যাদব।

এসআর/এম

RTV Drama
RTVPLUS