Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২১, ১০:৩৫
আপডেট : ১৬ জানুয়ারি ২০২১, ১৩:৪৪

ছোট পোশাকে ফটোশুট, ফের কটাক্ষের মুখে নুসরাত

ছোট পোশাকে ফটোশুট, ফের কটাক্ষের মুখে নুসরাত
ফাইল ছবি

‘আমি যে কে তোমার’ খ্যাত নায়িকা নুসরাত জাহান-নিখিলের নাকি বিবাহ বিচ্ছেদ হচ্ছে। সম্প্রতি এমন খবরই উড়ে বেড়াচ্ছে টালিপাড়ায়। বিয়ে নিয়ে যখন বসিরহাটের এই এমপি আলোচনা-সমালোচনায় ঠিক তখনই খোলামেলা ফটোশুটের ছবিতে ফের আলোচনার জন্ম দিলেন টালিউডের জনপ্রিয় এ নায়িকা।

শুক্রবার (১৫ জানুয়ারি) টুইটারে ছবি পোস্ট করেন নুসরাত। সেখানে দেখা যায়, শর্ট ড্রেস পরে সোফায় বসে আছেন। ডান হাতে মোবাইল আর বাম হাতে সাদা স্টাইলিশ চশমা। বিভিন্ন অ্যাঙ্গেল থেকে তোলা কিছু ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, চিন্তার জন্য খাদ্য: এসব নিয়ে কাজ করা থেকে মানুষজন বিরত রাখতে পারেন না আমায়... আমার খুশি। নায়িকার এ ক্যাপশনেই শুরু হয় নানা বিরূপ মন্তব্য। সেখানে কেউ কেউ যশ-নিখিল প্রসঙ্গও টানেন। নেটিজেনদের মধ্যে অনেকেই আবার তার সাহসী ফটোশুটের জন্য প্রশংসাও করেছেন।

তবে এর কয়েকদিন আগে আলোচিত নায়ক যশ দাসগুপ্ত’র সঙ্গে পরকীয়া সম্পর্কের বিষয়ে আলোচনা শুরু হয়। তখন ব্যক্তিগত জীবনে কোনও সম্পর্ক আছে কিনা এ বিষয়ে মুখ খুলতে আগ্রহী নন বলে জানিয়েছিলেন। বলেছিলেন, ব্যক্তিগত জীবন এবং সম্পর্ক নিয়ে মানুষ কেন এতো মন্তব্য করেন তা বুঝতে পারেন না। মানুষ তার কাজ নিয়ে মন্তব্য করুক। সে কতটা ভালো কাজ করছেন সেই অনুযায়ী বিচার করা হোক তাকে। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কোনও কথা বলতে চান না বলে স্পষ্টই জানিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন :

এসআর/এসএস

RTV Drama
RTVPLUS