logo
  • ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭

নগ্ন প্রিয়াঙ্কা, ভাইরাল ভিডিও!

প্রিয়াঙ্কা সরকার,
প্রিয়াঙ্কা সরকার।

চিরদিনই তুমি যে আমার খ্যাত নায়িকা প্রিয়াঙ্কা সরকার। শুরুটা বাণিজ্যিক ছবির মধ্যে দিয়ে। প্রথম ছবিতেই বাজিমাত। কিন্তু পরে স্বামী, সন্তান ও ডিভোর্সের কবলে পড়ে ক্যারিয়ার থেকে ছিটকে যান।

এরই মধ্যে দিয়ে ভিন্ন ধারার ছবিতে নিজের অভিনয় প্রতিভার সাক্ষর রেখেছেন তিনি। তবে ইদানীংকালে সাহসী দৃশ্যে যেন তার জুরি মেলা ভার। একের পর এক খোলামেলা দৃশ্যে কাজ করে যাচ্ছেন তিনি। তবে সিনেমায় নয় ওয়েব সিরিজে।

ওয়েব সিরিজেই খোলামেলা ঘনিষ্ঠ দৃশ্যে দেখা মিলছে প্রিয়াঙ্কা সরকারের। ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এ ফিরছে ‘হ্যালো’র তিন নম্বর সিজন। সম্প্রতি সিরিজের অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার সামাজিক মাধ্যমে দিলেন সেই সিরিজের ট্রেলার। যা দেখে মোটামুটি পরিষ্কার, আগের চেয়েও বেশি করে এবার নগ্নতাকেই সিরিজের ইউএসপি বলে ঠিক করে ফেলেছেন নির্মাতারা।

এই সিরিজের দুই প্রধান অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার এবং রাইমা সেনকে রীতিমতো খোলামেলা পোশাকেই দেখা গেছে ট্রেলারে। দু’জনেই উস্কে দিয়েছেন আগুন। ট্রেলারে এই হলে, মূল সিরিজে না জানি কী হবে? এ রকম একটা ধারণা দর্শকের মনে তৈরি করার ভাল প্রচেষ্টাই আছে মাত্র দেড় মিনিটের ভিডিওটিতে। প্রিয়াঙ্কা-রাইমার সঙ্গে এবার সিরিজে যোগ দিচ্ছেন পামেলা ভুতোরিয়া।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

এম

RTV Drama
RTVPLUS