logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২১, ১৪:১২
আপডেট : ১৩ জানুয়ারি ২০২১, ১৫:১৪

শাঁখা-সিঁদুর পরে বন্ধু যশকে নিয়ে মন্দিরে নুসরাত

Nusrat opened his mouth at the rumor of breaking up the family
বন্ধু যশের সঙ্গে ভিডিওতে নুসরাতকে খোলা চুল গোলাপি কাঞ্জিভরম শাড়িতে দেখা যায়
টালিউডের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের পিছু ছাড়ছে না বিতর্ক। বিতর্ক আর নুসরাত যেন এখন একই মুদ্রার এপিঠ-ওপিট। ক্যারিয়ারের শুরু থেকেই নানা কারণে বিতর্কের মুখে পড়েন টালিউডের এই অভিনেত্রী। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে অবসর কাটাতে গিয়ে সম্প্রতি বিতর্কিত হন। সবশেষ বন্ধু যশকে নিয়ে মন্দিরে গিয়ে বিতর্কের আগুনে রীতিমতো ঘি ঢেলে দিয়েছেন।

শুধু তাই নয়, রীতিমতো কেঁচো খুঁড়তে গিয়ে সাপ বেরিয়ে আসার মতো ঘটনা শোনা যাচ্ছে। স্বামী নিখিলের সঙ্গে নাকি টানাপোড়েন চলছে নুসরাতের। কারণ বৈবাহিক সম্পর্কে ঢুকে পড়েছে তৃতীয় ব্যক্তি। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে নুসরাতকে খোলা চুল গোলাপি কাঞ্জিভরম শাড়িতে দেখা যায়। হাতে শাখা-পলা। সিঁথিতে সিঁদুর। মাথায় টুপি, মুখে মাস্ক আর টি শার্ট ও জিন্সের ট্রাউজার্স পরা তার পাশে দাঁড়িয়ে যশ। এই দৃশ্য ডিসেম্বরের মাঝামাঝির। এখন প্রশ্ন উঠছে, এর ফলেই কি ভাঙছে অভিনেত্রীর সংসার! 

সংসার ভাঙা ও যশের সঙ্গে প্রেম নিয়ে এতোদিন চুপ ছিলেন নুসরাত। এবার মুখ খুলেছেন। সাক্ষাৎকার দিয়েছেন কলকাতার একটি গণমাধ্যমে। আলাদা থাকা এবং যশের সঙ্গে বন্ধুত্ব প্রসঙ্গে নুসরাত বলেন, কার সঙ্গে থাকব, কার সঙ্গে ছবি পোস্ট করব, সেটা একান্তই আমার নিজের সিদ্ধান্ত।

গত ৮ জানুয়ারি ছিল নুসরাতের জন্মদিন। নেটিজেনদের ধারণা ছিল, জন্মদিন স্বামীর সঙ্গে কাটাবেন নুসরাত। কিন্তু সে ধারণা ভুল প্রমাণ করে অভিনেত্রীর জন্মদিনে হাজির হননি তার স্বামী নিখিল। তবে যশ ঠিকই হাজির ছিলেন জন্মদিনের পার্টিতে। এমন ঘটনায় নেটিজেনদের জল্পনা দিন দিন ডালপালা গজাচ্ছে।

প্রসঙ্গত, ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ২০১৯ সালে বিয়েবন্ধনে আবদ্ধ হন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। জমকালো আয়োজনে তুরস্কে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন। দাম্পত্য জীবন ভালোই চলছিল। স্বামী-সংসার, অভিনয় আর রাজনৈতিক ময়দান সব সমানতালে সামলাচ্ছিলেন। কিন্তু হঠাৎ করে নুসরাতের সংসারে ভাঙনের সুর ভাসছে টালিপাড়ায়।

আরও পড়ুন...
১০৭৫ বছরের সাজাপ্রাপ্ত ধর্মগুরুর বাড়িতে পাওয়া যায় ৬৯ হাজার গর্ভ নিরোধক ওষুধ
শ্রীদেবী কন্যার ভিডিও ভাইরাল! (ভিডিও)

পি

RTV Drama
RTVPLUS