• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ধর্ষণে অভিযুক্ত সাবেক প্রেমিকের সঙ্গে যোগাযোগের জন্য নুসরাতের সংসারে ভাঙনের সুর

বিনোদন ডেস্ক

  ১২ জানুয়ারি ২০২১, ১৮:৪০
নুসরাত×নিখিল×জৈন×ভাঙন×কাদের×বাংলাদেশ×
আরটিভি নিউজ

নুসরাত জাহান ও নিখিল জৈনের লাভ স্টোরি সফলতার মুখ দেখার আগেই ভেঙে যাচ্ছে। বৈবাহিক সম্পর্কে সম্পর্কে ঢুকে গেছে তৃতীয় ব্যক্তি। শোনা যাচ্ছে, যশ দাশগুপ্তের কারণেই সংসার ভাঙছে নুসরাতের । যদিও এ বিষয়ে মুখ খুলছেন না নুসরাত-নিখিল বা যশ।

এদিকে, ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন এ দম্পতি। অন্যদিকে, যশকে নিয়ে চুপিসারে রাজস্থানে অবসর কাটিয়ে ফিরছেন নুসরাত। তারপরই সংসার ভাঙার খবর চাউর হয়ে ওঠে।

পার্কস্ট্রিট ধর্ষকাণ্ডের পর থেকেই স্বামী নিখিল জৈনের সঙ্গে মন কষাকষি শুরু হয়েছে। এমন তথ্যই প্রকাশ করেছে কলকাতার একটি গণমাধ্যম। আগের প্রেমিক কাদের খানের প্রেমিকা থাকা অবস্থায়ও বিতর্কে জড়িয়ে পড়েছিলেন নুসরাত। কাদের খান ছিলেন কলকাতার পার্কস্ট্রিটের আলোচিত ধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত। তদন্ত চলাকালে নুসরাত লুকিয়ে যোগাযোগ করতো কাদেরের সঙ্গে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন নুসরাত।

তিনি বলেছিলেন, তার বিরুদ্ধে মিথ্যা রটানো হচ্ছে। কাদেরের সঙ্গে তার যোগাযোগ নেই।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ভবনীপুর কলেজে গ্রাজুয়েশন করার সময়ই কাদের খানের সঙ্গে পরিচয় নুসরাতের। তার হাত ধরেই টালিউডে পা রাখেন এ অভিনেত্রী। কাদেরের সঙ্গে ব্রেকআপ হওয়ার অনেক পরে নিখিলের সঙ্গে প্রেম শুরু করেন নুসরাত। তবুও বিতর্ক পিছু ছাড়েনি তার।

টলিউডের খবর, দিওয়ালির পর আলাদা হয়েছেন নুসরাত-নিখিল। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরের সঙ্গে ছবি, ভিডিও পোস্ট করা বন্ধ করে দিয়েছেন। তাদের সম্পর্ক নিয়ে ব্যাপক জল্পনা কল্পনা টলিপাড়ায়। তবে সমালোচনা কানে নিচ্ছেন না নুসরাত। মুখে কুলুপ এঁটেছেন বিষয়টি নিয়ে। তার সাফ কথা ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে চাই না।

আরও পড়ুন :

একাকীত্বে ভুগছেন শ্রাবন্তীর স্বামী!
অ্যাকশন অবতারে সানি লিওন
হিন্দি গান গাইলেন হিরো আলম (ভিডিও)
আমি যাই করি মানুষের সহ্য হয় না: হিরো আলম (ভিডিও)
প্রভার বৃষ্টি ভেজা গোসলের ভিডিও ভাইরাল (ভিডিও)

জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্পেনে বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার মাহফিল
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
X
Fresh