logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

আঁচলই পরী, আঁচলই ভূত!

আঁচল আঁখি।

সদ্য বিয়ে হয়েছে চিত্রনায়িকা আঁচল আঁখির! নিউ ম্যারিড কাপল নিজেদের মতো সময় কাটাতে চলে যান হানিমুনে। সেখানেই একের পর এক ভূতুরে কাণ্ড ঘটতে থাকে। তবে বাস্তবে নয়। চিত্রনায়িকা আঁচলকে যমজ ভূতের গল্প ছবিতে এই ভূতুরে পরিস্থিতি সম্মুখীন হতে দেখা যাবে।

এরই মধ্যে ছবির গানের শুটিং শেষ হয়েছে। বর্তমানে শ্রীমঙ্গলে ছবির দৃশ্যায়নের কাজ চলছে। সেখানে গেলো ১৩ জানুয়ারি থেকে জনপ্রিয় নায়িকা আঁচল আঁখি ছবির শুটিং-এ অংশ নিচ্ছেন। শুটিং চলবে ২২ জানুয়ারি পর্যন্ত। এবার শেষ লটের কাজের পর ঢাকায় ফিরবেন গ্লামারাস এই নায়িকা।

ছবিতে নিজের চরিত্র নিয়ে আরটিভি নিউজকে আঁচল বললেন, ছবিতে আমার চরিত্রের নাম পরী। নতুন বিবাহিতা একটি মেয়ে। স্বামীর সঙ্গে হানিমুনে যায়। সেখানে নানা ভয়ংকর পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয় তাকে। এই ছবিতে আমাকে দ্বৈত চরিত্র দর্শক দেখবেন। একদিকে সাধারণ মেয়ে পরী রূপে অন্যদিকে ভূতের চরিত্রটিও আমিই করছি।

ছবিতে আঁচলের বিপরীতে আছেন নবাগত মঈন খান। গল্প-চিত্রনাট্যে ও নির্মাণ করছেন মিজানুর রহমান লাবু।

এছাড়া আঁচল কর্পোরেট নামে একটি ওয়েব ফিল্ম-এর কাজ শেষ করেছেন। মুক্তির প্রহর গুনছে তার অভিনীত কাজের ছেলে, আয়না, চিৎকার নামের ছবিগুলো।

আঁচল জানালেন, নতুন ছবির গল্প হাতে পেয়েছেন তিনি। চলতি বছরে আরও কয়েকটি ছবিতে কাজ কয়রা হবে তার।

বিরতি ভেঙে আঁচল আবারও স্বরূপে ফিরেছেন। নিজের ওজন কমিয়ে ভক্তদের চমকে দিয়েছেন।

এ ব্যাপারে আঁচল বললেন, করোনায় ঘরবন্দি সময়টা আমি নিজেকে নতুনভাবে দর্শকের সামনে তুলে ধরার জন্য প্রস্তুত করেছি। খুব বেশি যে পরিশ্রম করি এমনটা না। কাজের ফাঁকে ফাঁকে যতটা পারা যায় সেটুকুই করেছি।

এম

RTV Drama
RTVPLUS