logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক

  ০৩ জানুয়ারি ২০২১, ১২:০৭

সিনেমায় ফিরতে চান শাহরুখ

শাহরুখ খান,
শাহরুখ খান।
তিনি বলিউড বাদশা। তিনি কিং খান। শাহরুখ খান দীর্ঘদিন ধরেই বড় পর্দার বাইরে। এতে তার ভক্তদের মনে কষ্টের সীমা নেই। কবে আবারও প্রিয় তারকা অভিনয় ফিরবেন তারও ঠিক নেই।

এমন সময়ে নতুন বছরেই বড় পর্দায় ক্যামব্যাকের ঘোষণা দিলেন শাহরুখ খান নিজেই। সদ্য টুইটারে নতুন বছরের শুভেচ্ছা জানাতে গিয়ে বড় পর্দায় প্রত্যাবর্তনের খবর দেন তিনি।

৩ মিনিট ১৫ সেকেন্ডের ওই ভিডিওতে বাড়ির পোশাকেই ক্যামেরার সামনে বসেন শাহরুখ। প্রথমে পুরোনো বছরের কথা দিয়ে শুরু করেন। তারপরই আবার কৌতুকের ছলে জানান, তার টিমের কেউ নেই বলেই নিজে নিজে সব আয়োজন করেছেন। তাই একটু দেরি হয়ে গেলো। তবে শুভেচ্ছা জানাতে ক্যামেরার সামনে হাজির হয়েই গিয়েছেন। এরপরই বলতে শুরু করেন কীভাবে পুরোনো বছরের অনেক কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন সবাই।

শাহরুখ জানান, জীবনের পথে খারাপের পর আর খারাপ হওয়ার কিছু থাকে না। তলানিতে পৌঁছে গেলে সেখান থেকে শুধুই উত্তরণের রাস্তা খোলা থাকে। তাইতো তিনি  বিশ্বাস করেন, নতুন বছর সব কিছু ভালো হবে। নতুন করে জীবন হাসবে।

শাহরুখ আরও বলেন, তাহলে ২০২১ সালে বড়পর্দায় দেখা হচ্ছে!। সবশেষ ২০১৮ সালে এই নায়কের ‘জিরো’র ব্যর্থতার পর, বিরতি নিয়েছিলেন।

এরপর ‘পাঠান’ ছবির শুটিং করেছেন। ছবির বেশ কিছু কাজ এরই মধ্যে শেষ হয়েছে।

এম

RTV Drama
RTVPLUS