Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ নভেম্বর ২০২০, ১২:৫৯
আপডেট : ০৭ নভেম্বর ২০২০, ১৩:০২

৫৫তম জন্মদিনে নগ্ন হয়ে দৌড়, বিপদে অভিনেতা

Milind Soman
মিলিন্দ সোমান

ভারতের গোয়ার সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়ানো এবং সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার জন্য ভারতীয় মডেল-অভিনেতা মিলিন্দ সোমানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলো দক্ষিণ গোয়া জেলা পুলিশ।

অশ্লীলতাকে ‘উৎসাহ’ দেওয়ার অভিযোগ উঠেছে মিলিন্দের বিরুদ্ধে। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, মিলিন্দের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারা (অশ্লীল কর্মকাণ্ড) এবং ৬৭ ধারায় (অশ্লীল ছবি প্রকাশ) মামলা রুজু হয়েছে।

দক্ষিণ গোয়ার পুলিশ সুপার পঙ্কজকুমার সিংহ জানান, সমুদ্র সৈকতে নগ্ন হয়ে ছোটা এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করার অভিযোগে গোয়া সুরক্ষা মঞ্চ নামে একটি সংগঠন মামলা দায়ের করে মিলিন্দের বিরুদ্ধে।

গত বুধবার নিজের ৫৫তম জন্মদিনে দক্ষিণ গোয়ার সমুদ্র সৈকতে ছুটেছিলেন মিলিন্দ। ৫৫ বছর বয়সেও নিজের ফিটনেস নিয়ে গর্বিত মিলিন্দ। নগ্ন ছবি প্রকাশ করে তাই ক্যাপশনে লিখেছিলেন, ‘হ্যাপি বার্থডে টু মি। ৫৫ অ্যান্ড রানিং।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি প্রকাশের পরই সমালোচনার ঝড় ওঠে। এরই প্রেক্ষিতে মিলিন্দ সোমানের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়।

উল্লেখ্য, গোয়ার কানাকোনা শহরের একটি বাঁধে ‘আপত্তিকর’ ভিডিও বানানোর জন্য গত বৃহস্পতিবার গোয়া পুলিশ গ্রেপ্তার করেন মডেল পুনম পাণ্ডে এবং তার স্বামী স্যাম বম্বেকে। যদিও বিভিন্ন শর্তে তাদের ছেড়ে দেয়া হয়েছে।

সূত্র- আনন্দবাজার পত্রিকা

জিএ

RTV Drama
RTVPLUS