logo
  • ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

সৃজিতের জন্মদিনে মিথিলার আবেগঘন স্ট্যাটাস

Happy Birthday Mithila with emotional status to Srijit
রাফিয়াথ রশিদ মিথিলা ও সৃজিত মুখার্জি

কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জির আজ জন্মদিন। এবারে তিনি পা দিলেন ৪৩ বছরে। ২২ সেপ্টেম্বর (মঙ্গলবার) রাত ১২টা পেরোতেই ভক্ত অনুরাগীদের শুভেচ্ছায় ভেসে যাচ্ছিলেন সৃজিত। সেই তালিকায় আছেন অনেক তারকার পাশাপাশি তার স্ত্রী রাফিয়াথ রশিদ মিথিলাও।

এটি তার দাম্পত্য জীবনের প্রথম জন্মদিন। চলচ্চিত্র নির্মাণের কাজে দেশের বাইরে থাকলেও সৃজিতকে শুভেচ্ছা জানতে ভোলেননি মিথিলা। জীবনের বিশেষ এই দিনে তাই স্ত্রীর কাছ থেকে পাওয়া শুভেচ্ছাটা স্পেশাল হবে সে কথা আর বলার অপেক্ষা রাখে না।

ইনস্টাগ্রামে শুভেচ্ছাবার্তা দিয়ে মিথিলা লিখেছেন, ‘শুভ জন্মদিন, মিস্টার মুখার্জি। আমাদের জীবনে আসার জন্য ধন্যবাদ। সুখী, স্বাস্থ্যবান থাকো। সবসময়ের মতো ড্রামা কিং হয়ে থাকো! এই মহামারিকে অভিশাপ, যে জন্মদিনে আমাদের দূরে রেখেছে। কিন্তু কথা দাও, তুমি নিরাপদে থাকবে আর যত তাড়াতাড়ি পারো ঘরে ফিরবে! ভালোবাসা।’

উল্লেখ্য, গেল বছরের ৬ ডিসেম্বর বাবরি মসজিদ ধ্বংসের দিন হিন্দু-মুসলিম মৈত্রীর বার্তা দিয়ে বিয়ে করেন সৃজিত-মিথিলা। তবে বিয়ের পর মধুচন্দ্রিমা সেরে মেয়ে আইরাকে নিয়ে ফিরে যান মিথিলা। তারপর থেকে সৃজিত-মিথিলা দুজনে আলাদাই ছিলেন করোনার কারণে। সম্প্রতি পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হলে ১৫ আগস্ট বিশেষ অনুমতি নিয়ে সড়কপথে মেয়েকে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়ি গিয়েছেন মিথিলা।

পি

RTV Drama
RTVPLUS