logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩৬
আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২০, ১৫:৪৩

ধরা পড়ার ভয়ে ইউরিনে পানি মেশান মাদকাসক্ত অভিনেত্রী!   

Ragini Dwivedi
রাগিণী দ্বিবেদী
গোয়েন্দা পুলিশের চোখে ধুলো দিতে অভিনব পন্থা বেছে নেন কন্নড় অভিনেত্রী রাগিণী দ্বিবেদী। তিনি মাদকাসক্ত নন এটা প্রমাণ করতে ড্রাগ পরীক্ষকদের হাতে তুলে দিয়েছেন পানি মিশ্রিত ইউরিন। ভারতীয় গণমাধ্যম বেঙ্গালুরুর সিটি ক্রাইম ব্রাঞ্চ বা সিসিবি এই অভিযোগ করেছে।

ড্রাগ কেলেঙ্কারি মামলায় গত ৪ সেপ্টেম্বর গ্রেপ্তার করা হয় রাগিণীকে। সিসিবির অভিযোগ, অভিনেত্রীকে কেসি জেনারেল হাসপাতালে নিয়ে ড্রাগ টেস্টের জন্য ইউরিন দিতে বলা হয়। তবে তিনি ইউরিনে পানি মিশিয়ে তা চিকিৎসকদের হাতে তুলে দেন। যদিও অভিনেত্রীর জালিয়াতি চিকিৎসকরা বুঝতে পারেন।

ইউরিন ড্রাগ টেস্টে মাধ্যমে নির্ধারণ করা হয় গত কয়েকদিনে কেউ ড্রাগ নিয়েছে কিনা। তবে রাগিণী চোখে ধুলো দেওয়ার চেষ্টা করেন। বিষয়টি বুঝে চিকিৎসকরা রাগিণীকে আরও পানি খাওয়ান, আরও একটি নমুনা দিতে বলেন। তাকে সাবধান করা হয় তিনি যেন পুনরায় ইউরিনে পানি না মেশান।

রাগিণীর এমন আচরণে হতাশ হয়ে সিসিবি ম্যাজিস্ট্রেটের কাছে আরও কিছুদিন হেফাজতে রাখার অনুরোধ করেন। বিচারক সেই অনুরোধ আমলে নিয়ে রাগিণীর আরও তিন দিন পুলিশ হেফাজত দেন।

সিসিবি উল্লেখ করে, রাগিণী তার ঘনিষ্ঠ বন্ধুর কাছ থেকে ও এক বিদেশির কাছ থেকে ড্রাগ নিতেন। এক আফ্রিকান বিদেশি রাগিণীর বাসভবনে পৌঁছে দিতেন এমডিএমএ ট্যাবলেট। এ ব্যাপারে সাইমন নামের ওই বিদেশির সঙ্গে হোয়াটসঅ্যাপে রাগিণীর বার্তা আদানপ্রদানের তথ্য মিলেছে।

উল্লেখ্য, রাগিণী মূলত কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেন। ২০০৮ সালের ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতার রানার আপ হয়েছিলেন তিনি। ২০০৯ প্যান্টালুনস ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় 'রিচফিল ফেমিনা মিস বিউটিফুল হেয়ার পুরস্কার' অর্জন করেন। 

সূত্র- এবিপি আনন্দ 

জিএ 

RTVPLUS