• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকের বোনের বাসায় প্রেমিকার আত্মহত্যা, অতঃপর...

আরটিভি নিউজ

  ০৪ মার্চ ২০২৪, ১০:৩২
ছবি : সংগৃহীত

ফেনীর মেডিল্যাব হাসপাতাল সংলগ্ন অ্যাডভোকেট অলি উল্ল্যাহ ভবনে প্রেমিকের বোনের বাসা থেকে ফাতেমা আক্তার আঁখি (১৮) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৩ মার্চ) সন্ধ্যার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আঁখি শহরের নাজির রোড এলাকার জাহাঙ্গীর আলম ও জুলেখা দম্পতির মেয়ে।

জানা গেছে, পোল্যান্ড প্রবাসী সালাউদ্দিনের সাথে প্রেমের সম্পর্ক ছিল ফাতেমার। এরপর পোল্যান্ডে চলে যান সালাউদ্দিন। সম্প্রতি সালাউদ্দিনকে বিয়ের জন্য জোর করলে তিনি রাজি হচ্ছিলেন না।

সালাউদ্দিনের বোনের শ্বশুর আবুল কাশেম বলেন, রোববার দুপুরে বাসা থেকে ফোন দিয়ে জানানো হয় এক মেয়ে ঘরের ভেতর একটি রুমে ঢুকে দরজা বন্ধ করে দিয়েছে। পরে বাসায় গিয়ে ফ্যানের সঙ্গে ওই মেয়ের ঝুলন্ত মরদেহ দেখি।

সালাউদ্দিনের বোন সাফিয়া আক্তার নাদিয়া বলেন, আমার ভাইয়ের সঙ্গে ওই মেয়ের সম্পর্কের কথা আজ প্রথম জানলাম তার পরিবারের লোকজনের কাছ থেকে। দেশে এলে আমরা ভাইকে বিয়ে করাবো এমন তথ্য জেনেই সম্ভবত মেয়েটি এমন কাজ করেছে।

ফাতেমার পরিবার জানিয়েছে, সালাউদ্দিনের সাথে ২০১৮ সালে ফাতেমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০২২ সালের জানুয়ারিতে সালাউদ্দিনের মা মারা গেলে ফাতেমা তাদের বাসায় গিয়েছিল। তবে এই সম্পর্ক সালাউদ্দিনের ভাই বাপ্পি ও বোন নাদিয়া কখনও মেনে নিতে পারেনি। আজ কৌশলে ডেকে নিয়ে আঁখিকে তারা হত্যা করেছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী ঢাকা পোস্টকে বলেন, তরুণীর মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় এখনও কেউ মামলা বা অভিযোগ করেনি। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাথরঘাটায় নিখোঁজ হওয়া জেলের মরদেহ উদ্ধার 
‘আমাকে মেরে ফেলেন ভাই’
যে কারণে পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ
সাড়ে ৫ ঘণ্টা চেষ্টা করেও বাঁচানো গেল না যুবককে
X
Fresh