logo
  • ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭

আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্য গ্রেপ্তার

গ্রেপ্তার×ডাকাত×বিকেল×চারটা×পুলিশ×শরীয়তপুর×কার্যালয়×অপরাধ×
ছবি আরটিভি নিউজ

শরীয়তপুরে সিসি ক্যামেরায় ফুটেজ দেখে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এছাড়া বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাঁচজন মোটরসাইকেল চোরকে গ্রেপ্তার করা হয়।

শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার মঈনুদ্দিন সরদারকান্দি গ্রামের মোতালেব ঢালীর ছেলে সোহেল ঢালী (২৫) ও গোসাইরহাট উপজেলার দক্ষিণ কোদালপুর গ্রামের গিয়াস উদ্দিন দেওয়ানের ছেলে রাসেল দেওয়ানকে (২৭) সিসি ক্যামেরার ফুটেজ দেখে গ্রেপ্তার করা হয়।

এছাড়া মো. পারভেজ আহম্মেদ (২১), রিয়াদ (১৯), লালন সরদার (৩৮), হানিফ মোল্লা (২২) ও হেলাল বকাউলকে (২১) গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে আজ বুধবার বিকেল চারটার দিকে শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও ক্রাইম) মো. সাইফুর রহমান পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলন করেন।

এ সময় ভেদরগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আমিনুর রহমান, সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান হাওলাদার ও এসআই মো. মিরাজ হোসেনসহ জেলার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানান, পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামানের নির্দেশে গেলো ৭ জানুয়ারি রাত দেড়টার দিকে শরীয়তপুরের সখিপুর থানার ডিএমখালী ইউনিয়নের মুসলমানকান্দি ব্রিজের সামনে চেক পোস্ট বসান পুলিশ। তখন মো.পারভেজ আহম্মেদ ও রিয়াদ একটি লাল রংয়ের টিভি এস মেট্রো প্লাস ১১০ সিসি মোটরসাইকেল নিয়ে মাদারীপুর থেকে কুমিল্লা জেলার দিকে যাচ্ছিলেন। জিজ্ঞাসাবাদ করলে তারা মোটরসাইকেল চুরি করেন স্বীকার করেন। তখন তাদের গ্রেপ্তার করা হয়। তাদের তথ্য মতে, মাদারীপুর সদর থেকে লালনকে ও শরীয়তপুরের ভেদরগঞ্জ থানা এলাকার সিসি ফুটেজ দেখে সখীপুর থেকে সোহেল ঢালী, রাসেল দেওয়ানকে গ্রেপ্তার করা হয়। এছাড়া হেলালকে চুরির অপরাধে সখীপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে তিনটি মোটরসাইকেল ও ৬৯ হাজার টাকা জব্দ করা হয়। এ ঘটনায় ওই সাতজনের বিরুদ্ধে সখীপুর থানায় মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS