• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

২০ লাখ টাকা ছিনতাই

পুলিশসহ ৫ জনের বিরুদ্ধে প্রতিবেদন পেছাল

আরটিভি নিউজ

  ০৭ মে ২০২৪, ১১:০১
২০ লাখ টাকা ছিনতাই
ফাইল ছবি

রাজধানীর একটি ব্যাংক থেকে গ্রাহকের ২০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে করা মামলায় দুই পুলিশ কনস্টেবলসহ পাঁচজনের বিরুদ্ধে প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় মঙ্গলবার (৭ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী আগামী ১০ জুলাই নতুন দিন ধার্য করেন।

আসামিরা হলেন দুই পুলিশ সদস্য মাহাবুব আলী ও আছিফ ইকবাল এবং তাদের সহযোগী শাহাজান, হৃদয় ও রাসেল।

এর আগে, গত বছরের ২১ সেপ্টেম্বর দুপুরে ব্যবসায়ী আবদুল্লাহ আল মামুনের এক কর্মচারী ২০ লাখ টাকা নিয়ে রাজধানীর আইএফআইসি ব্যাংকের পল্টন শাখায় জমা দিতে যান। সেখানে ওই দুই পুলিশ সদস্য ‘ওয়ারেন্ট’ আছে বলে তাকে ব্যাংকের বাইরে এনে টাকাগুলো নিয়ে যায়।

পরে ব্যবসায়ী মামুন ঘটনাটি পুলিশকে জানালে সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে হৃদয় নামে এক হকারকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্যে পুলিশ সদস্য মাহাবুব আলী ও আছিফ ইকবালকে ১০ লাখ টাকাসহ গ্রেপ্তার করা হয়। এরপর তাদের দুই জনের দেওয়া তথ্যের ভিত্তিতে বাসাবো থেকে মোটরসাইকেল ও বাকি ১০ লাখ টাকাসহ সোহেল নামে আরও এক জনকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় ব্যবসায়ী আবদুল্লাহ আল মামুন বাদী হয়ে পল্টন মডেল থানায় মামলা দায়ের করেন। এরপর এ ঘটনায় জড়িত তাদের সহযোগী শাহাজানকেও গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে তারা কারাগারে রয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যাংকে কী তাহলে মাস্তান-মাফিয়া ঢুকবে, প্রশ্ন রিজভীর
ব্র্যাক ব্যাংকে চাকরির সুযোগ, থাকবে বিভিন্ন সুযোগ-সুবিধা
সোনালী ব্যাংকে চাকরির সুযোগ, ৬০ বছরেও আবেদন
সাংবাদিক প্রবেশ নিষেধ করার কথা ‘মিথ্যা’: ডেপুটি গভর্নর
X
Fresh