• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত, অস্ত্র উদ্ধার

আরটিভি অনলাইন রিপোর্ট, কুষ্টিয়া

  ২১ আগস্ট ২০১৭, ০৯:১৭

কুষ্টিয়ার হরিণারায়ণপুরের শিবপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এনামুল হক (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত এসআই রাশেদসহ চার পুলিশ সদস্য। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, কার্তুজ ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।

নিহত এনামুল শিবপুরের গোলাম মোস্তফার ছেলে। শিবপুরের কলেজ ছাত্র সাগর সাহা অপহরণ ও হত্যা মামলার মূল আসামি এনামুল।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ জানান, ১৯ আগস্ট শিবপুরের প্রদীপ কুমার সাহার কলেজের শিক্ষার্থী সাগর সাহার মৃতদেহ এনামুলের বাড়ির পাশের পরিত্যক্ত ট্যাংক থেকে উদ্ধার হয়। এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ গেলো রোববার এনামুলকে গ্রেপ্তার করে। পরে সে হত্যাকাণ্ডের বিষয়ে স্বীকার করে তার সহকর্মী শিপনের নাম বলে। শিপনকে ধরতে এনামুলকে নিয়ে সোমবার ভোর রাত ৪টার দিকে একটি দল শিবপুরে যায়। গ্রামের বাবু সড়কে কেমু সর্দারের কলাবাগানে পৌঁছলে হঠাৎ পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় সন্ত্রাসীরা। এসময় এনামুল পালিয়ে যায়। পুলিশও এসময় গুলি ছুড়লে একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ এনামুলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার এনামুলকে মৃত ঘোষণা করেন।

গেলো ১৬ আগস্ট স্থানীয় হরিণারায়ণপুর বাজার থেকে খাতের আলী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র সাগর সাহা অপহরণ হয়। পরদিন সাগর সাহার বাবা এ বিষয়ে ইসলামি বিশ্ববিদ্যালয় থানায় জিডি করেন। ১৯ আগস্ট তার লাশ উদ্ধার হয়। এরপর এ হত্যার বিচার দাবিতে এলাকাবাসী বিক্ষোভ করে।

এমসি/সি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুষ্টিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
কুষ্টিয়ায় ভাই-বোনসহ ৩ শিশুর ডুবে মৃত্যু
মাজা ভাঙা দল বিএনপি : হানিফ 
কুষ্টিয়ায় জাসদ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
X
Fresh