• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় ভাই-বোনসহ ৩ শিশুর ডুবে মৃত্যু

স্টাফ রিপোর্টার (কুষ্টিয়া), আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২৪, ১৭:১৮
ছবি : আরটিভি

কুষ্টিয়ায় গড়াই নদীতে গোসল করতে নেমে ডুবে শাহেদ আলী (৮) এবং তার ফুফাত বোন তানজিদা আফরিন শেফার (১৩) মৃত্যু হয়েছে। এ ছাড়া কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী এলাকায় পুকুরে ডুবে আরও এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) দুপুর ১২টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার জয়নাবাদ গ্রামে ভাই-বোনের মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত শাহেদ আলী জয়নাবাদ গ্রামের আলমগীর হোসেনের ছেলে এবং তানজিদা আফরিন শেফা কুমারখালী উপজেলার শেরকান্দী গ্রামের মো. শামীমের মেয়ে। তারা দুজন মামাতো-ফুফাতো ভাইবোন।

মৃত শাহেদ আলীর পিতা আলমগীর হোসেন জানান, ঈদের পরের দিন তার বোন এবং বোনের মেয়ে শেফা আমাদের বাড়িতে বেড়াতে আসে। আজ বেলা সাড়ে ১১টার দিকে তার ছেলে শাহেদের সঙ্গে শেফা বাড়ির পাশের গড়াই নদীতে গোসল করতে নামে। তারা দুজন পানিতে নামার পর প্রথমে শাহেদ আলী তলিয়ে যায়। স্থানীয়রা দুজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

অপর দিকে কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী এলাকায় খেলা করার সময় পুকুরে ডুবে আলিফ (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত আলিফ জিয়ারখী এলাকার নজরুল ইসলামের ছেলে।

কুষ্টিয়া মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমান বলেন, মৃত শাহেদ এবং শেফার পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় দুইজনের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঝালকাঠিতে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু
মহানন্দায় গোসলে নেমে ২ শিশুর মৃত্যু
খিলগাঁওয়ে একইদিনে তিন শিশুর মৃত্যু
রাজধানীতে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু 
X
Fresh