• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

তাজিন আহমেদের শেষ ফেসবুক স্ট্যাটাস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ মে ২০১৮, ২১:৩৯

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ মৃত্যুর ১৩ ঘণ্টা আগে মঙ্গলবার (২২ মে) ভোর ৪টায় শেষ ফেসবুক স্ট্যাটাস দিয়েছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, ‘ভালোলাগা মুহূর্তগুলো সব সময় স্মৃতি হয়ে যায়।’

তার শেষ এই ফেসবুক স্ট্যাটাসের পর সত্যি সত্যি নিজেই এখন স্মৃতি হয়ে গেছেন। তার এই অসময়ে চলে যাওয়াটা মেনে নিতে পারছেন না তার পরিবার-পরিজন, ভক্ত, স্বজন, সহকর্মীরা। তাইতো তার উজ্জ্বল স্মৃতিগুলো জ্বলজ্বল করে ভাসছে চোখের তারায়। তার সঙ্গে ভালো লাগার মুহূর্তগুলোর কথা মনে করে সবাই যেন শোকে বিহ্বল, দিশেহারা।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে আকস্মিকভাবে হৃদরোগে আক্রান্ত হন তাজিন। পরে তাকে উত্তরার ১১ নম্বর সেক্টরের রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাকে। পরে বিকেল ৪টা ৩৪ মিনিটে তিনি না ফেরার দেশে পাড়ি জমান।

১৯৯৬ সালে বিটিভিতে প্রচারিত দিলারা ডলি রচিত ও শেখ নিয়ামত আলী পরিচালিত ‘শেষ দেখা শেষ নয়’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে তাজিন আহমেদ অভিনয়জীবন শুরু করেন। এরপর তিনি অসংখ্য নাটক-টেলিছবি দর্শকদের উপহার দিয়েছেন। দীর্ঘদিন তিনি মামুনুর রশীদের নেতৃত্বাধীন আরণ্যক নাট্যদলে অভিনয় করেছেন। সাম্প্রতিক সময়ে টেলিভিশন নাটকে কিছুটা অনিয়মিত ছিলেন। তবে কিছুদিন আগেই মঞ্চে আরণ্যকের দর্শক নন্দিত ‘ময়ূর সিংহাসন’নাটকে অভিনয় করেন।

তাজিনের আকস্মিক মৃত্যুতে শোবিজ অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মৃত্যুর আগে তিনি তার ভালোলাগা মুহূর্তগুলোর কথা লিখেছিলেন, সেই ফেসবুক যেন এখন হয়ে উঠেছে তাকে উৎসর্গ করা শোকবই।

পি

মন্তব্য করুন

daraz
  • টেলিভিশন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে আ.লীগ নেতার ফেসবুকে স্ট্যাটাস
ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় শিল্পী সমিতির সদস্যপদ বাতিল করলেন নিপুণ
যে কারণে স্ট্যাটাস দিয়ে ডিপজলকে ভোট দেওয়ার ঘোষণা দিলেন আন্না
খালিদকে নিয়ে আসিফের আবেগঘন স্ট্যাটাস
X
Fresh