• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে স্ট্যাটাস দিয়ে ডিপজলকে ভোট দেওয়ার ঘোষণা দিলেন আন্না

আরটিভি নিউজ

  ২৬ মার্চ ২০২৪, ১৬:১০

আগামী ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন। এবার নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। মিশা সওদাগর-ডিপজলের বিপরীতে লড়বেন মাহমুদ কলি-নিপুণ আক্তার। এ ছাড়া স্বতন্ত্র প্রার্থী হয়ে সভাপতি পদে নির্বাচন করার কথা জানিয়েছেন অভিনেতা ড্যানি সিডাক। চূড়ান্ত প্যানেল ঘোষণা না হলেও প্রাচরণায় ব্যস্ত রয়েছেন শিল্পীরা।

এদিকে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সভাপতি প্রার্থী মনোয়ার হোসেন ডিপজলকে ভোট দেওয়ার ঘোষণা দিয়েছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা নাহিদা আশরাফ আন্না। তিনি লেখেন, আর কাকে কি দিবো জানি না এখনো। তবে ইনশাআল্লাহ মনোয়ার হোসেন ডিপজলকে ভোট দিবো এটা কনফার্ম।

কারণ উল্লেখ করে আন্না আরও লেখেন, উনি কিন্তু কাউকে দিয়ে বলায় নাই কিংবা আমাকে অনেক টাকাও পাঠায়নি। গতবারের একজনের মতো ঘুষ দিতে চায়নি। ভোট উনাকে দিবো কারণ, উনি আমার ওস্তাদ আর তিনি বাংলা সিনেমার কিং। তার কারণে অনেক শিল্পী কর্ম পেয়েছে ফিল্ম জগতে।

এমন ঘোষণার পর এই অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এই স্ট্যাটাসের কারণে ভোটার তালিকা থেকে আমার নামও বাদ পড়তে পারে। এটি অস্বাভাবিকের কিছু না। শুনেছি, সমিতির নিয়মিত ভোটার এবং মাসিক চাঁদা পরিশোধ করার পরও ভোটার তালিকায় নাম ওঠেনি আমাদের কয়েকজন শিল্পীর। এগুলো কেন করা হয়েছে সবাই অবগত। অলরেডি নির্বাচন ঘিরে একটা নোংরামি শুরু হয়েছে।

কেন স্ট্যাটাস দিয়েছি তারও কারণ আছে। সবকিছু প্রকাশ্যে আনতে চাই না। আমাদের সাধারণ শিল্পীদের চাওয়া গতবারের মতো এবার যাতে নোংরামি না হয়। আমরা সুস্থ ও সুন্দর একটি নির্বাচন প্রত্যাশা করছি। বললেন আন্না।

প্রসঙ্গত, ডিপজল-আন্না একসঙ্গে চারটি সিনেমায় অভিনয় করেছেন। সিনেমাগুলো হচ্ছে —‘মায়ের হাতে বেহেশতের চাবি’, ‘বাজারের কুলি’, ‘সমাধি’ ও ‘ওরা ১১ জন’।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান!
জায়েদ খানকে নিয়ে যা জানালেন ডিপজল
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, যা বললেন মিশা-ডিপজল
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন ডিপজল-মিশা
X
Fresh