• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ক্যানসার আক্রান্ত অভিনেত্রী আফরোজার পাশে দাঁড়ালেন ফারহান

আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২৪, ২০:০৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বর্তমান সময়ের ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মুশফিক আর ফারহান। কেবল অভিনয় নয়, তারকা খ্যাতির বাইরে মানুষের বিপদে পাশে দাঁড়ানোর জন্যও বেশ মানবিক তিনি। সহকর্মী ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে অসংখ্য মানুষের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা।

এদিকে, ছোটপর্দার পরিচিত মুখ আফরোজা হোসেন গত দুই বছর ধরে জরায়ুমুখ ক্যানসারে আক্রান্ত। এবার এই অভিনেত্রীর চিকিৎসায় দুই লাখ টাকা অর্থ সহায়তা করলেন ফারহান। তিনি ক্যানসার শনাক্ত হওয়ার পর থেকে দেশে চিকিৎসা নিচ্ছেন। তবে উন্নত চিকিৎসার জন্য বর্তমানে তাকে ভারতে নেয়া হয়েছে।

এরই মধ্যে ভারতের চিকিৎসক জানান, তার ক্যানসার নিয়ন্ত্রণে থাকলেও মেরুদণ্ড নার্ভের জরুরি একটি অপারেশন করাতে হবে। কিন্তু আর্থিক সংকটের কারণে নিজের চিকিৎসার ব্যয়ভার বহন করতে পারছেন না অভিনেত্রী। তার কয়েকজন সহশিল্পী পাশে দাঁড়ালেও চিকিৎসা ব্যয় চালাতে হিমশিম খাচ্ছিলেন এই অভিনেত্রীর পরিবার।

এ অবস্থায় তার পাশে দাঁড়ালেন ফারহান। সহকর্মী আফরোজার চিকিৎসার জন্য তার পরিবারের হাতে তুলে দিয়েছেন নগদ ২ লাখ টাকা। বিষয়টি নিশ্চিত করে দীর্ঘ একটি ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী মনিরা মিঠু। তিনি লেখেন, ফারহানের সঙ্গে শুটিং চলাকালীন সময়ে আফরোজা আপার অসুস্থতার কথা কিছুটা বলি তাকে। এরপর তিনি রীতিমতো আগেব প্রবণ হয়ে পড়েন। আমাকে জিজ্ঞাসা করলেন, মিঠু আপা কত টাকা শর্ট পরেছে? আমি তাকে বলি সম্ভবত ২ লাখ রুপি। এরপর ফারহান ৩০ সেকেন্ডের মতো ভেবেই আমার হাতে ২ লাখ টাকা ক্যাশ দিয়ে দিলেন। তখন গ্রিনরুমে উপস্থিত আমাদের সবার চোখে পানি। সঙ্গে সঙ্গে আফরোজা আপার ছেলেকে ফোন করে ফারহানকে ধরিয়ে দিলাম, আপার ছেলে নাঈম হাউমাউ করে কাঁদছে। তখন ফারহান আপন ভাইয়ের মতো সান্ত্বনা দিচ্ছে। ফারহান এবং তার পরিবারের জন্য আমাদের কলিজার ভেতর থেকে দোয়া ও কৃতজ্ঞতা জানাই। সেই অপারেশন সাকসেসফুল হয়েছে। আফরোজা আপাও ভালো আছেন। আল্লাহ মহান, এভাবেই মানবতার জয় হোক।

প্রসঙ্গত, এর আগে মুশফিক আর ফারহান তার ম্যানেজার কাম-সহকারী রওশন আলম রায়হানের মৃত্যুর পর তার দিশেহারা পরিবারের পাশে দাঁড়িয়েছেন। প্রয়াত সহকারীর স্বপ্ন পূরণে ঈশ্বরদীর (পাবনা) চরকুরুলিয়া গ্রামে একতলা ছাদের চার রুমের একটি বাড়ি বানিয়ে দিচ্ছেন। পাশাপাশি তিনি ছোট পর্দার জ্যেষ্ঠ অভিনেতা আলাউদ্দিন লালের চিকিৎসার দায়িত্বও নিয়েছিলেন। এছাড়াও আড়ালে তিনি অসংখ্য মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক অভিনেতা হিসেবে খ্যাতি পেয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যাহের আলভীর নতুন রেকর্ড
মুশফিক ফারহানের ১০৫ নাটকের ভিউ কোটি পার হলো
নিরব-রিফাতের ‘অবুঝ মনের প্রেম’
অপেক্ষায় শ্রেয়সী শ্রেয়া
X
Fresh