• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

আরটিভিতে বিশেষ শিশু-কিশোরদের ‘এলো খুশির ঈদ’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৭ মে ২০১৮, ১৪:২২ | আপডেট : ১৭ মে ২০১৮, ১৮:৪৬
‘এলো খুশির ঈদ’’ অনুষ্ঠানের দৃশ্য বুঝিয়ে দিচ্ছেন সৈয়দা মুনিরা ইসলাম
আসছে ঈদে অন্যরকম এক অনুষ্ঠান প্রচার করতে যাচ্ছে দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। বিশেষ শিশু-কিশোরদের নাচ, গান, ফ্যাশন শো’সহ নানা আয়োজনে সাজানো হয়েছে ‘এলো খুশির ঈদ’ শিরোনামের এই অনুষ্ঠান।

অনুষ্ঠানটির পরিকল্পনা, গবেষণা, গ্রন্থনা, উপস্থাপনা ও পরিচালনা করছেন সৈয়দা মুনিরা ইসলাম। গত মঙ্গলবার, ১৫ মে রাজধানীর তেজগাঁও’-এ অবস্থিত বেঙ্গল মাল্টিমিডিয়ার স্টুডিওতে অনুষ্ঠানটির দৃশ্যধারণ হয়।

আরটিভির ঈদ আয়োজনে চমৎকার এই অনুষ্ঠানটি প্রচার হবে বলে চ্যানেলটির অনুষ্ঠান বিভাগ সূত্রে জানা যায়। অনুষ্ঠানটিতে অংশ নিয়েছে ৫০ এর বেশি বিশেষ শিশু।  নাচ, গান, ফ্যাশন শো’সহ চিত্ত-বিনোদনের নানা সাংস্কৃতিক আয়োজনে অংশ নিয়েছে তারা।

‘এলো খুশির ঈদ’ অনুষ্ঠানের পরিচালক সৈয়দা মুনিরা ইসলাম আরটিভি অনলাইনকে বলেন, ‘এই অনুষ্ঠানে বিশেষ শিশুরা নাচ করেছে, গান করেছে, ফ্যাশন শোতে অংশ নিয়েছে। হয়তো তারা সাধারণ শিশুদের মতো অতোটা দক্ষ হয়ে উঠতে পারেনি। কিন্তু তাদেরও আছে অফুরন্ত ইচ্ছা শক্তি, প্রাণশক্তি। কিন্তু তাদের চেষ্টার কোনো কমতি ছিল না । তাদের এই প্রয়াশ দর্শকদের ভালো লাগবে। ‘

--------------------------------------------------------
আরও পড়ুন : হাতে মেহেদীর রঙ, নজর কাড়লেন সোনম
--------------------------------------------------------

উল্লেখ্য অটিজম বিষয়ক আরটিভির নিয়মিত অনুষ্ঠান ‘হাত বাড়িয়ে দিলাম’। সপ্তাহের প্রতি মঙ্গলবার বিকেল ৫টা ২৫ মিনিটে অনুষ্ঠানটি প্রচার হয়। আরটিভি সূত্রে জানা গেছে, রোজার মাসে অনুষ্ঠানটি প্রচার হবে সপ্তাহের প্রতি শনিবার সকাল ৯টা ১৫ মিনিটে।

আরও পড়ুন :

পিআর/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়