• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

হাতে মেহেদীর রঙ, নজর কাড়লেন সোনম

বিনোদন ডেস্ক

  ১৭ মে ২০১৮, ১৩:৪১
ছবি: সংগৃহীত

হাতে মেহেদীর রঙ, ক্যামেরার সামনে দাঁড়ালেন নববধূ সোনম কাপুর। মুহূর্তেই জ্বলে উঠলো ক্যামেরার ফ্ল্যাশ। এমন মুহূর্ত দেখা গেলো কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। আগেই জানা গিয়েছিল এবারের কান উৎসবে যোগ দেবেন অনিল কাপুর কন্যা।

বিয়ের সপ্তাহ না ফুরাতেই স্বামী আনন্দ আহুজাকে নিয়ে ফ্রান্সে উড়ে যান সোনম। আগেই জানানো হয়েছিল, একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানের হয়ে কানের লালগালিচায় হাজির হবেন এই বলিউড সুন্দরী।

সোনম কাপুর যেন মুহূর্তের মধ্যে নজর কেড়ে নেন সবার। বিয়ের পর সোনমের কান সফরকে ঘিরে অনেকেরই কৌতূহল ছিল। কেউ কেউ মনে করছেন এটা সোনম-আনন্দের হানিমুপ ট্যুর।

গত ৮ মে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় সোনমের বিয়ে। পুরনো বন্ধু আনন্দ আহুজার সঙ্গেই সাতপাকে বাঁধা পড়েন অনিল কাপুর কন্যা।

মুম্বাইয়ের বান্দ্রায় সোনমের খালার বাংলোতে শিখ রীতিতে সোনম ও আনন্দ আহুজার বিবাহ সম্পন্ন হয়। এদিন সন্ধ্যায় অনুষ্ঠিত হয় বিবাহত্তোর সংবর্ধনা। পুরো বলিউড যেন উপস্থিত ছিলেন এই বিয়ের আসরে।

শাহরুখ-সালমান থেকে শুরু করে প্রায় সবাই নাচে-গানে আনন্দে মেতেছিলেন সোনম-আনন্দের বিয়ের অনুষ্ঠানে। এর আগে গত ৭ মে মেহেদী অনুষ্ঠান হয় জমকালো আয়োজনে।

মেহেদী অনুষ্ঠানকে ঘিরে আয়োজন করা হয় সঙ্গীত আসর। গানের সঙ্গে নাচতে দেখা যায় সোনম কাপুরের বাবা অনিল কাপুর, শিল্পা শেঠিসহ উপস্থিত সবাইকে।

পিআর/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh