• ঢাকা শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫

প্রস্তুতির ঘাটতি নিউজিল্যান্ডে হারার কারণ: জালাল ইউনুস

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ মার্চ ২০১৯, ১৫:৫৮ | আপডেট : ১৩ মার্চ ২০১৯, ১৬:৫৬
প্রস্তুতির ঘাটতি ও ইনজুরি সমস্যাই নিউজিল্যান্ডের কাছে বাজেভাবে হারার কারণ বলে মনে করেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। তবে এটাকে সাধারণ ব্যাপার মনে করেন তিনি। 

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সঙ্গে পার্টনারশিপে কোকাকোলার ‌‘ইংল্যান্ড যাও স্টেডিয়াম মাতাও’ ক্যাম্পেইন ঘোষণা অনুষ্ঠানে এসব কথা বলেন জালাল ইউনুস। 

বুধবার রাজধানীর একটি হোটেলে ক্যাম্পেইনটি উদ্বোধন করেন আইসিসির মহাব্যবস্থাপক ক্যাম্পবেল জেমিসন ও কোকাকোলার দক্ষিণ-পশ্চিম এশিয়ার অপারেশন্স সন্দীপ বাজোরিয়া। 

১৫ মার্চ শুরু হওয়া এই ক্যাম্পেইনের অধীনে কোকাকোলার ৬১ জন ভাগ্যবান বাংলাদেশি আসন্ন আইসিসি বিশ্বকাপে ইংল্যান্ডের স্টেডিয়ামে বসে খেলা দেখার সুযোগ পাবেন।  

-------------------------------------------------
আরও পড়ুন : ইএসপিএনের জনপ্রিয় খেলোয়াড়ের তালিকায় তিন বাংলাদেশি
-------------------------------------------------

নিউজিল্যান্ড সিরিজে খেলতে না পারলেও, ফিট থাকলে সাকিব আল হাসারে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে কোনো বাধা নেই বলেও জানান, জালাল ইউনুস।

আইসিসি জেনারেল ম্যানেজার ক্যাম্পবেল জেমিসন বাংলাদেশ টেস্ট স্ট্যাটাস অর্জন করার আগে ১৯৯৮ ঢাকায় এসেছিলেন। এরপর দীর্ঘদিন বিরতি দিয়ে ফের আসলেন তিনি। বাংলাদেশ সফরে এসে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তিদের সাথেও আলাপ করেছেন তিনি।

তিনি বলেন, বাংলাদেশে ফিরতে পেরে ভালো লাগছে। আমার প্রথম সফর ছিল ১৯৯৮ সালে, প্রায় ২০-২১ বছর আগের কথা। ক্রিকেটের উন্নতি দেখে দারুণ লাগছে। এখন বিশ্ব ক্রিকেটে সত্যিকারের দাপুটে দল হওয়ার পথে বাংলাদেশ।

আরও পড়ুন

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়