• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শেষ টেস্টে অনিশ্চিত উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক

  ১২ মার্চ ২০১৯, ১৯:৫২

কেন উইলিয়ামসন খেলেননি বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের শেষ একদিনের ম্যাচটিও। আগে থেকেই সেভাবে দল ঘোষণা করেছিল নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। তখন বিশ্রামে দেয়ার জন্য হলেও তিন টেস্ট সিরিজের শেষ টেস্টে তার খেলা অনিশ্চিত চোটের কারণে।

হ্যামিল্টন আর ওয়েলিংটনে দুই টেস্টেই বাংলাদেশকে ইনিংস ব্যবধানে পরাজিত করেছে স্বাগতিক নিউজিল্যান্ড। প্রথম দুই ম্যাচে হেরে আত্মবিশ্বাস হারানো টাইগারদের এবার আত্মবিশ্বাস ফিরে পাবার পালা ক্রাইস্টচার্চে।

আগামী ১৬ মার্চ ক্রাইস্টচার্চের হেগলি ওভালে শুরু হবে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি। এই ম্যাচে কেন উইলিয়ামসনের না থাকায় জৌলুস কিছুটা হলেও কমবে নিশ্চয়।

ওয়েলিংটনের রিজার্ভ বেসিনে বৃষ্টি-বিঘ্নিত দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে ফিল্ডিং করার সময় বাঁ হাতের কাঁধে ব্যথা পেয়েছেন কিউই অধিনায়ক। ব্যথা পেলেও ব্যাটিং করেছিলেন উইলিয়ামসন। কিন্তু ব্যথা অনুভব করায় চতুর্থ দিনের শেষ সেশন আর পঞ্চম দিনে মাঠে নামেননি তিনি।

আজ ম্যাচের শেষদিন সকালে এমআরআই করার পর জানা যায় বাঁ হাতের পেশিতে চিড় ধরেছে।

যে কারণে খুব বেশি ঝুঁকি নিতে চায়না কিউই কোচ গ্যারি স্টিড। তাছাড়া সামনেই বিশ্বকাপ। এর আগে উইলিয়ামসনকে নিয়ে ঝুঁকি নিতে চায় না বলেও জানিয়েছেন গ্যারি।

উইলিয়ামসন যে শেষ ম্যাচে খেলছেন না সেটিও নিশ্চিত করেনি দেশটির ক্রিকেট বোর্ড।

কিউই ক্রিকেট বোর্ডের অফিসিয়াল টুইটার একাউন্ট থেকে জানানো হয়, উইলিয়ামসন দলের সঙ্গে ক্রাইস্টচার্চে যাবেন। তখন যদি তার অবস্থা ভালো মনে হয় তাহলেও খেলতেও পারেন।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশের নিউজিল্যান্ড সফর এর পাঠক প্রিয়
X
Fresh