spark
logo
  • ঢাকা সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩০ জন, আক্রান্ত ১৩৫৬ জন, সুস্থ হয়েছেন ১০৬৬ জন: স্বাস্থ্য অধিদপ্তর

মাশরাফি করোনা 'নেগেটিভ' হলেও ফলাফল পজিটিভ এসেছে স্ত্রী'র

আরটিভি নিউজ
|  ১৪ জুলাই ২০২০, ২১:৩৪ | আপডেট : ১৪ জুলাই ২০২০, ২১:৫৮
Although Mashrafe Corona is 'negative', the result is positive for his wife
ফাইল ছবি
দীর্ঘ অপেক্ষার অবসান, করোনা থেকে মুক্তি মিলেছে মাশরাফি বিন মোর্ত্তজার। কোভিড-১৯ নমুনা পরীক্ষায় প্রথম দুই দফা রিপোর্ট পজিটিভ এলেও এবার পরীক্ষায় নেগেটিভ এসেছে তার। গত রোববার মাশরাফিসহ আক্রান্ত হওয়া তার স্ত্রী ও ছোটভাই করোনা পরীক্ষার জন্য নমুনা দেন।

এরপর আজ মঙ্গলবার সবার করোনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়। মাশরাফী ও তার ছোট ভাই করোনা নেগেটিভ হলেও স্ত্রী সুমন হক দ্বিতীয়বার পজিটিভ হয়েছেন।

এনিয়ে মাশরাফি জানান, আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার কনোরাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।

স্ত্রী সুমনা হকের করোনা পজিটিভ হওয়ার বিষয়ে তিনি জানিয়েছেন, শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি।

গেল ২১ জুন করোনা আক্রান্তের খবরটি ফেসবুকের মাধ্যমে নড়াইল এক্সপ্রেস নিজেই জানিয়েছিলেন। এসময় দেশবাসীর কাছে দোয়াও চেয়েছিলেন তিনি। এরপর তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা ও স্ত্রী সুমনা হক সুমির করোনা আক্রান্তের বিষয়টি সামনে আসে। তবে দুই ছেলে, মেয়ে হুমায়রা ও সাহেলকে গত ২১ জুন রাতেই পাঠিয়ে দেয়া হয় নড়াইলে দাদা বাড়ি।

করোনামুক্ত মাশরাফি সবার প্রতি আহ্বান জানান যে সচেতন থাকে, সাহস রাখে।

‘বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন। সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। আল্লাহ সবার সহায় হোন।’

করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর থেকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যায় মাশরাফি বিন মুর্তজাকে। নড়াইল-২ আসনের সংসদ সদস্য হিসেবে স্থানীয়দের জন্য চোখে পড়ার মতো কার্যক্রম করেছেন। 

জাতীয় দলের সাবেক অধিনায়কের কাছ ক্রিকেট সংশ্লিষ্ট অনেকেই সহায়তা পেয়েছেন। যখন মাশরাফির করোনা আক্রান্তের সংবাদ সামনে এসেছিল নড়াইলবাসীসহ দেশের নানা প্রান্তে থাকা ক্রিকেটপ্রেমীরা তার জন্য চিন্তিত ছিলেন।

এমআর/

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৪২১০২ ১৩৭৯০৫ ৩১৮৪
বিশ্ব ১৮২৫২২৭৫১১৪৫৫৭৮০৬৯৩১১৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়