• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

চমক রেখে ১৮ সদস্যের দল ঘোষণা পাকিস্তানের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ মে ২০২৪, ১৫:০৬
পাকিস্তান
ছবি- পিসিবি

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সমানে রেখে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের মতো বড় দলগুলো যখন দল ঘোষণা করতে ব্যস্ত, তখন ইংল্যান্ড এবং আয়ারল্যান্ড সিরিজের জন্য ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বৃহস্পতিবার (২ মে) বাবর আজমকে অধিনায়ক করে ১৮ সদস্যে দল ঘোষণা করেছে রাজ্জাক-রিয়াজদের নির্বাচক প্যানেল। এখন থেকেই বিশ্বকাপের জন্য ১৫জনকে চূড়ান্ত করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড। ২৪ মে পর্যন্ত বিশ্বকাপের দলে পরিবর্তন আনতে পারবে দলগুলো।

১৮ সদস্যে দলে ফিরেছেন হারিস রাউফ, হাসান আলী ও সালমান আঘা। বাদ পড়েছেন উসামা মীর ও জামান খান। চোটের কারণে সর্বশেষ নিউজিল্যান্ড সিরিজের দলে না থাকা আজম খানও রয়েছেন দলে।

নিউজিল্যান্ড সিরিজে বিশ্রাম দেয়া হয়েছিল মোহাম্মদ রিজওয়ান ও ইরফান খানকে। আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সিরিজ দিয়ে মাঠে ফিরবেন এই দুই ক্রিকেটার। পিএসএলে দুর্দান্ত পারফরম্যান্স এবং অভিজ্ঞতার কারণে দলে ফেরানো হয়েছে হাসান আলীকে।

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ১০ মে মাঠে নামবে বাবর-রিজওয়ানরা। সিরিজের বাকি দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে ১২ মে ও ১৪ মে।

আইরিশদের বিপক্ষে সিরিজ শেষ করেই ইংল্যান্ডের বিপক্ষে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে দ্য গ্রিন ম্যানরা। ২২ মে সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। বাকি তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৫, ২৮ ও ৩০ মে।

আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সিরিজের জন্য পাকিস্তান স্কোয়াড:

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সাইম আয়ুব, ফখর জামান, ইরফান খান নিয়াজী, ইফতেখার আহমেদ, উসমান খান, আজম খান (উইকেটরক্ষক), শাদাব খান, ইমাদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ আমির, নাসিম শাহ, হারিস রাউফ, হাসান আলী, সালমান আলি আঘা, আব্বাস আফ্রিদি ও আবরার আহমেদ।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানি সমর্থকদের যে বার্তা দিলেন শাহিন আফ্রিদি
সুপার এইট নিশ্চিত করলে যে সুবিধা পাবে বাংলাদেশ 
ইনজুরিতে বিশ্বকাপ শেষ মুজিবের, কপাল খুলল যে ক্রিকেটারের
ডিএমপির দুই ঊর্ধ্বতন কর্মকর্তা বদলি