spark
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৪১ জন, আক্রান্ত ৩৩৬০ জন, সুস্থ হয়েছেন ৩৭০৬ জন: স্বাস্থ্য অধিদপ্তর

সন্তান আগমনের সংবাদ দিয়ে জানালেন সীমিত পরিসরে বিয়ে করেছেন তিনি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০১ জুন ২০২০, ১৭:১১ | আপডেট : ০১ জুন ২০২০, ১৭:৩৯
hardik pandya wedds natasa stankovics
ছবি-সংগৃহীত
লকডাউনের কারণে মাঠে নেই ক্রিকেট। একের পর এক সিরিজ স্থগিত হয়েছে। ইন্ডিয়ার প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে শুরু করে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত চলতি বছর আয়োজন না হওয়ার সম্ভাবনা রয়েছে। ঠিক এমন পরিস্থিতিতে সুসংবাদ দিলেন ভারতীয় ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউড অভিনেত্রী নাতাশা স্টানকোভিচের ‘বেবি বাম্পে’র ছবি শেয়ার করেছেন এই অলরাউন্ডার পেস অলারাউন্ডার। জানালেন শিগগিরই বাবা হতে চলেছেন তিনি। 

এখানেই শেষ নয়, একই সঙ্গে হার্দিক জানিয়ে দিলেন নাতাশার সঙ্গে বিয়েও করে ফেলেছেন তিনি। 

ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, করোনাভাইরাসের দাপটে ভারতজুড়ে যখন লকডাউন চলছে ঠিক এমন সময়ই সীমিত পরিসরে বিয়ে করে ফেলেছেন তিনি। সাধারণ ভারতীয় তারকা ক্রিকেটারদের  বেশ ঘটা করেই বিয়ে করতে দেখা যায়। কিন্তু তার বিষয়টি দেথা গেল ভিন্ন।

নাতাশার সঙ্গে ছবি শেয়ার করে হার্দিক লিখেছেন, ‘নাতাশা ও আমার সফরটা খুবই আনন্দময় ও সুখের। এবার সফরটা আরও রঙিন হতে চলেছে। আমাদের জীবনে আসতে চলেছে নতুন সদস্য। নতুন জীবন শুরু করার জন্য দুজনই খুবই রোমাঞ্চিত। আপনাদের সবার আর্শিবাদ কামনা করি।’

ভারতের জার্সিতে ১১ টেস্ট, ৫৪ ওয়ানডে ও ৪০ টি-টোয়েন্টি খেলেছেন ২৬ বছর বয়সী হার্দিক। দেশটির হয়ে বিশ্বকাপ জয়ী কপিল দেবের পর তাকেই সবচেয়ে সম্ভবাবনাময় পেস অলরাউন্ডার হিসেবে চিহ্নিত করে আসছে গণমাধ্যমগুলো।

চলতি বছরের শুরুতেই সার্বিয়ান মডেল নাতাশার সঙ্গে বাগদান করেন তিনি। দুবাইয়ে নাতাশার সামনে হাঁটু গেড়ে বসে প্রেমিকার হাতে আংটি পরিয়ে দিয়েছিলেন হার্দিক। ঠিক ৫ মাস পরে বাবা হওয়ার সুখবরটি দিলেন।

২০১২ সালে ইউরোপের সার্বিয়া থেকে মুম্বাই চলে আসেন নাতাশা। শুরু করেন মডেলিং। পরের বছর ‘সত্যাগ্রহ’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এর পর ‘অ্যাকশন জ্যাকসন’, ‘ফুকরে রিটার্নস’, ‘ড্যাডি’, ‘জিরো’র মতো সিনেমাতে বিশেষ চরিত্রে অথবা আইটেম গার্ল হিসেবে দেখা যায় তাকে। ২০১৯ সালে ইমরান হাশমির ‘দ্য বডি’ সিনেমায় আইটেম সংয়ে কাজ করেন তিনি।

ওয়াই

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৭৫৪৯৪ ৮৪৫৪৪ ২২৩৮
বিশ্ব ১২১৮০৮৩২ ৭০৮১৪১০ ৫৫২৩৯৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়