logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ জন, সুস্থ ৪৭০ জন, ৫০টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়েছে ১২৫১০টি: স্বাস্থ্য অধিদপ্তর

এটা নিয়ে আলোচনার দরকার নেই: সাকিবের বিষয়ে তামিম

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ মে ২০২০, ১৭:৩৮ | আপডেট : ২১ মে ২০২০, ২১:৫৭
shakib tamim mushfiqur masrafe mahmudullah
ফাইল ছবি
লকডাউনের কারণে মাঠের খেলা স্থগিত। তাই করোনার প্রভাবে থাকা ক্রিকেটপ্রেমীদের বিনোদনের ব্যবস্থার জন্য লাইভ আড্ডার আয়োজন করেন তামিম ইকবাল। শুরুটা হয়েছিল মুশফিকুর রহিমকে দিয়ে। ইনস্টাগ্রামে ক্রিকেট ও মাঠের বাইরের নানা গল্প জানিয়েছিলেন দুই তারকা। এর পর অতিথি হিসেবে যোগ দেন মাহমুদুল্লাহ রিয়াদ। তৃতীয় আড্ডার ঘোষণা দেয়ার সময় আসে মাশরাফি বিন মুর্তজার নাম। ভক্তদের অনুরোধ রেখে ইনস্টাগ্রাম বাদ দিয়ে ফেসবুকের মাধ্যমে লাইভে আসেন সদ্য বিদায়ী ও দায়িত্বপ্রাপ্ত দুই অধিনায়ক।

সবাই ধারণা করছিলেন যেকোনও একদিন যোগ দেবেন সাকিব আল হাসানও। ভক্তরা কমেন্টে বারবার সাকিবকে আনার অনুরোধ জানাচ্ছিলেন। 

ধাপে ধাপে তামিমের অতিথি হয়েছেন রুবেল হোসেন, তাসকিন রহমান, নাসির হোসেন, মুমিনুল হক সৌরভ, সৌম্য সরকার, লিটন দাস, তাইজুল ইসলাম। সাবেকদের মধ্যে নাঈমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার সুমন ছিলেন অতিথি। মিনহাজুল আবেদিন নান্নু, আকরাম খান থেকে খালেদ মাসুদ পাইলটও মেতে উঠেছিলেন লাইভ আড্ডায়।

বিদেশিদের মধ্যে সবার আগে যোগ দেন দক্ষিণ আফ্রিকার তারকা ফাফ ডু প্লেসি, ভারতীয় ওপেনার রোহিত শর্মা, অধিনায়ক বিরাট কোহলি থেকে পাকিস্তান কিংবদন্তি ওয়াসিম আকরাম তামিমের আতিথেয়তা গ্রহণ করেন। সব শেষ বৃহস্পতিবার যোগ দিয়েছিলেন কেন উইলিয়ামসন।

কিউই তারকার সঙ্গে লাইভ আলাপ শেষ হওয়ার পর তামিম জানান সাকিবের সঙ্গে যোগাযোগ করেছিলেন ঠিকই। কিন্তু ব্যস্ততার কারণে যোগ দিতে পারছেন না তিনি।

আগামী ২৩ মে শনিবার লাইভ আড্ডায় শেষ পর্বটি বিশেষভাবে আয়োজন করতে চাচ্ছিলেন তামিম। যেখানে তামিমসহ মাশরাফি মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদ তথা বাংলাদেশের পঞ্চপাণ্ডবের বিশেষ আড্ডার আয়োজনের ইচ্ছা ছিল। যদিও সাকিব জানিয়ে দিয়েছেন থাকতে পারছেন না তিনি।

তামিম বলেন, ‘আমি অনেকেই দেখেছি অনেকেই জিজ্ঞেস করেছেন সাকিব কবে আসবে। আমি সাত-আট দিন, দশ দিন, বারো দিন ধরে তার সঙ্গে যোগাযোগ করছিলাম। আমার ইচ্ছা ছিল, লাস্ট পর্বটা আমরা পাঁচজন মিলে করবো। কিন্তু দুর্ভাগ্যবশত ব্যক্তিগত কারণে তিনি আমাদের সঙ্গে যোগ দিতে পারছেন না। এটা নিয়ে বেশি আলোচনা করার কোনও দরকার নেই। তার ব্যক্তিগত কাজ থাকার কারণে যোগ দিতে পারছেন না। আমাদের সবাইকে সম্মান করা উচিৎ।’ 

মাশরাফি, মুশফিক ও মাহমুদুল্লাহকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

‘আমি কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই বাকি চারজনকে। যারা আমার সঙ্গে যোগ দিতে রাজি হয়েছেন। আমরা পাঁচজন না পারলেও চারজন অবশ্যই করছি। ২৩ তারিখ ঠিক রাত সাড়ে ১০টায় আমার লাস্ট এপিসোড আমরা করবো। আশাকরি আপনারা উপভোগ করবেন।’ যোগ করেন তামিম।

ওয়াই

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৫১৪০ ১১৫৯০ ৭৪৬
বিশ্ব ৬৫৬৮৫১০ ৩১৬৯২৪৩ ৩৮৭৯৫৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়