• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

করোনায় আক্রান্ত মাশরাফির নানা ডা. মাসুদ 

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ এপ্রিল ২০২০, ০৯:০৪
masud ahmed mashrafe bin mortaza
ডা, মাসুদ আহমেদ

নড়াইল ২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় দলের সদ্য বিদায়ী অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার নানা ডা. মাসুদ আহম্মেদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। খুলনায় করোনার চিকিৎসা দিতে গিয়ে নিজেই আক্রান্ত হলেন তিনি।

খুলনা মেডিকেল কলেজের ইউরোলজী বিভাগের সহকারি অধ্যাপক হিসেবে দায়িত্ব পালন করছিলেন ডা. মাসুদ। মাশরাফির মা হামিদা মুর্তজার ফুপাতো ভাই তিনি।

মাশরাফির বন্ধু ও নড়াইল জেলা আওয়ামী লিগের সদস্য সৌমেন বসু জানিয়েছেন, বর্তমানে খুলনায় অবস্হান করছেন এই চিকিৎসক।

ফেসবুক স্ট্যাটাসে সৌমেন বলেন, নড়াইলের কৃতি সন্তান ডা. মাসুদ আহম্মেদের পরিবার ঢাকায় থাকেন, পরিবারের সবাই তাকে ঢাকা চলে আসতে বলেছিলেন কিন্তু যুদ্ধ ক্ষেত্র থেকে পালানোর মতো সৈনিক ডা. মাসুদ নন। তিনি মানুষের কথা ভেবে নিজের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছিলেন, এমন মহান মানুষ আছে বলে আজও মানবতা হারেনি। যিনি নিজেকে উজাড় করে দিয়েছিলেন মানবতার সেবায়, সারাটা জীবন চিকিৎসাসেবা দিয়ে মানুষের দুর্দিনে পাশে ছিলেন,এমন মানুষ আমাদের জাতির অহংকার, আমাদের চিকিৎসক সমাজের অহংকার।

সৌমেন বসু আরও লিখেছেন, মাশরাফির বাল্যজীবন যাদের আদর স্নেহে কেটেছে ডা. মাসুদ তাদের মধ্যে অন্যতম একজন। মাশরাফি ফোন দিলে উনি কাঁদছিলেন। মাশরাফিরও মনটা খুব খারাপ, সে বললো খুব কষ্ট লাগছে তবে এটা ভেবে গর্ব লাগছে যে উনি দায়িত্বে অবহেলা করেন নি, এ যুদ্ধে মানুষের সেবা করে গেছেন। হ্যাঁ এমন মহান চিকিৎসক আমাদের জাতির গর্ব। আমরা সকলে অন্তরের অন্তঃস্থল থেকে তার জন্য প্রাণভরে দোয়া করি যেন উনি সুস্থ হয়ে ওঠেন। ওনারা হেরে গেলে যে মানবতা হারিয়ে যাবে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
সেঞ্চুরি করে সাকিব-মাশরাফিদের স্পর্শ করলেন তাসকিন
কর্মচন্দ্রপুর জামে মসজিদের উদ্বোধন করলেন হুইপ মাশরাফী 
সরকারি টয়লেট নিজের বাড়ির মনে করে ব্যবহারের আহ্বান মাশরাফীর
X
Fresh