• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শেষ চার নিশ্চিত করতে চায় ঢাকা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ জানুয়ারি ২০২০, ১৬:৫৬
শেষ চার নিশ্চিত করতে চায় ঢাকা

আর একটা ম্যাচ জিতলেই শেষ চার নিশ্চিত হয়ে যাবে ঢাকা প্লাটুনের। বাকি আছে তিনটি ম্যাচ। বুধবার রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচ রয়েছে ঢাকা প্লাটুনের। রংপুর রাইডার্সে অজি অল-রাউন্ডার শেন ওয়াটসন যোগ দেয়ার পর জয়ে ফিরেছে দলটি।

যদিও শেষ চারে উঠার সম্ভাবনা ক্ষীণ রংপুরের। তবু তো বলা যায় না, কখন কি হয়ে যায়। নয় ম্যাচে ঢাকার জয় ৬টি, ১০ ম্যাচ খেলে রংপুর জিতেছে ৪টিতে।

তবে তরুণ আর অভিজ্ঞদের নিয়ে গড়া ঢাকা প্লাটুনের আপাতত লক্ষ্য শেষ চার নিশ্চিত করা। এমনটাই শোনালেন দলটির কোচ মোহাম্মদ সালাহউদ্দিন।

‘আমি এখনও সেরা দুই নিয়ে চিন্তা করছি না। এখন আমার সেরা চারে যাওয়া বেশি গুরুত্বপূর্ণ। পরের ম্যাচটিও অনেক গুরুত্বপূর্ণ। আমাদের আরও দুই পয়েন্ট লাগবে, যেটা দিয়ে আমরা হয়তো সেরা চার নিশ্চিত করতে পারবো। এরপর চিন্তা করবো যে সেরা দুইয়ে যাওয়া যায় কিনা। আপাতত পরের ম্যাচটি আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ।

সেরা চার নিশ্চিতের পর এক বা দুই নম্বরে থাকার জন্য লড়বে ঢাকা প্লাটুন। তেমনই একটা ইঙ্গিত দিয়ে রাখলেন দলটির কোচ। কেন না, এক বা দুই নম্বরে থাকলে প্লে-অফে প্রথম ম্যাচ হারলেও আরেকটা সুযোগ থেকে যায় ফাইনালে খেলার।

সেরা দুইয়ে যেতে পারলে একটা সুবিধা তো অবশ্যই আছে। তখন আপনি চিন্তা করবেন যে আমার হাতে দুটি ম্যাচ আছে। সেটা আসলে অনেক পরের ব্যাপার। আমার মনে হয় আগে সেরা চার নিশ্চিত করা আমাদের জন্য বেশি জরুরি। এর পরে আমরা সিদ্ধান্ত নেব কোথায় যেতে চাচ্ছি।

ঢাকা প্লাটুন শেষ দুই ম্যাচে খেলবে রংপুর রেঞ্জার্স ও খুলনা টাইগার্সের বিপক্ষে। আগামীকাল রনপুরের বিপক্ষে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টায়।

এমআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্লে-অফ নিশ্চিতের ম্যাচে কুমিল্লার সামনে বড় লক্ষ্য
টস জিতে ব্যাটিংয়ে রংপুর রাইডার্স
টস জিতে ব্যাটিংয়ে রংপুর রাইডার্স
এবার ২০০ পেরোনো সংগ্রহ পেলো রংপুর রাইডার্স
X
Fresh