• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

বিপিএল ২০২৪

টস জিতে ব্যাটিংয়ে রংপুর রাইডার্স

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২৮
বিপিএল ২০২৪
ছবি- সংগৃহীত

চলমান বিপিএলে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রংপুর রাইডার্স। অন্যদিকে আসরের শুরুটা ভালো করলেও সুপার ফোরে উঠতে লড়াই করছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী রংপুরের মুখোমুখি হয়েছে বন্দরনগরীর দলটি।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে রংপুর রাইডার্স। এই ম্যাচে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে সোহানের দল। রিপন মন্ডলকে বাদ দিয়ে দলে নিয়েছে হাসান মুরাদকে এবং ইমরান তাহিরের পরিবর্তে একাদশে ফিরেছে ব্যান্ডন কিং।

অন্যদিকে তিন পরিবর্তন নিয়ে মাঠে নামেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দলে ফিরেছেন জিয়াউর রহমান, সালাউদ্দিন শাকিল ও রোমারিও সেইফার্ড। বাদ পড়েছেন আল আমিন হোসেন, ক্যার্টিস ক্যাম্ফার ও শাহাদাত হোসেন।

রংপুর রাইডার্স একাদশ : সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান (অধিনায়ক ও উইকেটকিপার), রনি তালুকদার, শেখ মেহেদী, শামীম হোসেন, হাসান মাহমুদ,হাসান মুরাদ, ডোয়েন পিটোরিয়াস, জেমি নিশাম, রেজা হেনরিক্স ও ব্যান্ডন কিং।

চট্টগ্রাম একাদশ : জস ব্রাউন, তানজিদ হাসান, সৈকত আলী, টম ব্রুস, জিয়াউর রহমান, রোমারিও সেইফার্ড, শুভাগত হোম (অধিনায়ক), শহিদুল ইসলাম, নিহাদুজ্জামান, বিলাল খান ও সালাউদ্দিন শাকিল।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সারাদেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু
ইডেন গার্ডেন্সে টস জিতে ব্যাটিংয়ে দিল্লি
রাতে রহস্যজনক পোস্ট, সকালে মিলল অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ
ধান কাটতে গিয়ে হিটস্ট্রোকে শ্রমিকের মৃত্যু
X
Fresh