• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

বিপিএল ২০২৪

টস জিতে ব্যাটিংয়ে রংপুর রাইডার্স

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:০০
বিপিএল ২০২৪
ছবি- সংগৃহীত

দুই দিন বিরতি পর মাঠে গড়িয়েছে চলমান বিপিএলের চট্টগ্রাম পর্ব। দিনের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সের মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স। লিগ পর্বের প্রথম ম্যাচে খুলনার কাছে হেরেছিল সোহানের দল।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে রংপুর রাইডার্স। এই ম্যাচে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে রংপুর। আশিকুর জামানের জায়গায় রিপন মন্ডল এবং টম মুরেসকে বসিয়ে একাদশে নিয়েছে প্রোটিয়া অলরাউন্ডার ডোয়েন পিটোরিয়াস।

অন্যদিকে তিন বিদেশি নিয়ে মাঠে নামছে খুলনা টাইগার্স। যেখানে ইভেন লুইন ছাড়াও নতুন করে যোগ হয়েছে অ্যালেক্স হেলস ও লুক উড। এ ছাড়াও লোকাল ক্রিকেটাদের মধ্যেও বেশ কয়েকটি পরিবর্তনে এনেছে খুলনা।

রংপুর রাইডার্স একাদশ : সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান (অধিনায়ক ও উইকেটকিপার), রনি তালুকদার, শেখ মেহেদী, শামীম হোসেন, হাসান মাহমুদ, রিপন মন্ডল, ডোয়েন পিটোরিয়াস, জেমি নিশাম, রেজা হেনরিক্স ও ইমরান তাহির।

খুলনা একাদশ : এনামুল হক বিজয় (অধিনায়ক), ইভেন লুইস, আফিফ হোসেন ধ্রুব, মুকিদুল ইসলাম, অ্যালেক্স হেলস, লুক উড, আকবর আলী, নাহিদুল ইসলাম, নাহিদ রানা, সোহানুর রহমান সোহান, নাসুম আহমেদ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুভর সেঞ্চুরিতে রূপগঞ্জ টাইগার্সের সহজ জয়
খুলনায় ২ দিনব্যাপী আন্তর্জাতিক নৃত্য উৎসব
ফেসবুকে লাইভের জেরে চাকরি গেল এসপির
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
X
Fresh