• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

ক্রিকেটারদের ১১ দফা দেখে নিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ অক্টোবর ২০১৯, ১৭:১২
Bangladesh
ছবি- আরটিভি অনলাইন

নিজেদের স্বার্থ রক্ষায় ১১ দফার দাবি পেশ করেছে জাতীয় পর্যায়ের ক্রিকেটাররা। সোমবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের অ্যাকাডেমি মাঠে সাংবাদিকদের কাছে এই দাবিগুলো তুলে ধরেন তারা। সংবাদ সম্মেলনে কথা বলেছেন, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, ফরহাদ রেজা, জুনায়েদ সিদ্দিকী, নাঈম হোসেন, এনামুল হক বিজয়, নুরুল হাসান সোহান ও এনামুল হক জুনিয়র।

এক নজরে ক্রিকেটারদের ১১ দাবি

১. আমাদের খেলোয়াড়দের উন্নয়নের যে অ্যাসোসিয়েশন আছে (ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-কোয়াব) আমরা কখনও দেখিনি তারা আমাদের পক্ষে কথা বলেছেন। অতএব কোয়াবের সভাপতি, সাধারণ সম্পাদক যারা আছেন তাদের অনতিবিলম্বে পদত্যাগ করতে হবে। আমাদের প্রেসিডেন্ট, সেক্রেটারি কে হবেন সেটা আমরা প্লেয়াররা নির্বাচনের মাধ্যমে ঠিক করব।

২.বেশ কয়েকবছর ধরে আপনারা জানেন ঢাকা প্রিমিয়ার লিগের অবস্থাটা কি। যেভাবে প্রিমিয়ার লিগ হচ্ছে তাতে সব খেলোয়াড়রই অসন্তোষ প্রকাশ করছে। পারিশ্রমিকের একটা মানদণ্ড বেধে দেয়া হচ্ছে এবং অনেক সীমাবদ্ধতা এখানে আছে। আমরা যেভাবে আগে প্রিমিয়ার লিগ খেলতাম এবং খেলোয়াড়রা যেভাবে ক্লাব অফিসিয়ালদের সঙ্গে ডিল করত তা এখন আর নেই। আমাদের দাবী হচ্ছে আগে যেভাবে প্রিমিয়ার লিগটা চলত সেভাবে যেন আমরা পাই।