logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

কলম্বোয় সৌম্য-মিঠুনরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৬
bangladesh a team
ছবি- সংগৃহীত
দুটি চার দিনের ম্যাচ ও তিনটি একদিনের ম্যাচ খেলতে শ্রীলঙ্কা সফর করছে বাংলাদেশ ‘এ’ দল। বুধবার দেশটির রাজধানী কলোম্বোতে পৌঁছেছে মুমিনুল হক নেতৃত্বাধীন দলটি।

২৩-২৬ সেপ্টেম্বর কাটুনায়েকে ও ৩০ সেপ্টেম্বর-৩ অক্টোবর গলে আয়োজন করা হবে চারদিনের ম্যাচ দুটি। ৭ ও ৯ অক্টোবর হাম্বানটোটা এবং ১২ অক্টোবর কলম্বোতে বসবে ওয়ানডে ম্যাচগুলো।

কলম্বোর উদ্দেশ্যে ঢাকা ছাড়ার আগে দলীয় অধিনায়ক মুমিনুল হক সফরটিকে টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি পর্ব হিসেবে উল্লেখ করেন। আগামী নভেম্বরে ভারতের বিপক্ষে দুটি টেস্ট দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপের যাত্রা শুরু করবে টাইগাররা।

মুমিনুল বলেন, আমি নিয়মিত চারদিনের ম্যাচ খেলছি। ভারতের বিপক্ষে সিরিজও ঘনিয়ে আসছে, তাই এ সফর দিয়ে নিজেকে প্রস্তুত করতে পারব মনে করছি। এ মুহূর্তে শ্রীলঙ্কার আবহাওয়া খুবই উষ্ণ। সেখানে যদি ভালো করতে পারি তবে তা থেকে আমি উপকৃত হব।

তবে চ্যাম্পিয়নশিপকে সামনে রেখে বাড়তি কোনও চাপ তিনি নিচ্ছেন না মুমিনুল। বলেন, প্রতিটি টেস্ট ম্যাচকেই আমি গুরুত্ব সহকারে নিয়ে থাকি। টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচকে আমার কাছে আলাদা কিছু মনে হয় না।

বাংলাদেশ ‘এ’ দল

মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, জহুরুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, কাজী নুরুল হাসান, এনামুল হক, সৌম্য সরকার, আবু জায়েদ চৌধুরী, ইবাদত হোসেন, সানজামুল ইসলাম, রিশাদ হোসেন, সালাউদ্দিন শাকিল, মেহেদী হাসান রানা, নাজমুল হোসেন শান্ত, সাইফ হোসেন ও মেহেদী হাসান মিরাজ।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়